চুয়াডাঙ্গায় সড়কের সংস্কারের কাজ উদ্বোধনকালে ছেলুন জোয়ার্দ্দার এমপি : মান সম্মত কাজের মাধ্যমেই টেকসই উন্নয়ন সম্ভব

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় শহীদ হাসান চত্বর থেকে জেলা কারাগার পর্যন্ত ৪ কিলোমিটার সড়কের সংস্কারের কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে ওই কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। শহরের পায়রা চত্বর থেকে জেলা কারাগার পর্যন্ত ৪ কিলোমিটার সড়কের সংস্কারের কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় ৫ কোটি টাকা। এসময় চুয়াডাঙ্গা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী অঞ্জন রায়, উপ-সহকারী প্রকৌশলী আশিষ কুমার রাহা, কার্য সহকারী বিএম শাহজামাল শাহীন, যশোরের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মঈনুদ্দীনবাসীর প্রতিনিধি ঠিকাদার ইকবাল মাহমুদ টিটু, ওহিদুল ইসলাম জোয়ার্দ্দারসহ স্থানীয় আ.লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, মানসম্মত কাজের মাধ্যমেই একটি দেশের টেকসই উন্নয়ন সম্ভব। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা থেকে জীবননগর পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হলো। মানুষ কাজের মান ভালো দেখতে চায়। কিন্তু সড়কের কাজে অনেক সময় অনিয়ম দেখা যায়। চুয়াডাঙ্গায় কোনো কাজে অনিয়ম করা যাবে না। কেউ অনিয়ম করলে তাকে ছাড় দেয়া হবে না।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More