চুয়াডাঙ্গা পৌরসভার উদ্যোগে করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধন

১২ থেকে ১৮ বছর বয়সি ছেলে-মেয়েরা পাচ্ছে ফাইজারের টিকা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ১২ থেকে ১৮ বছর বয়সীদের করোনাভাইরাস প্রতিশেধক ফাইজারের টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় পৌরসভায় এ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন। উদ্বোধনী দিনে প্রথম টিকা নেন ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আবরার শাহরিয়ার আদিত। চুয়াডাঙ্গা পৌরসভার উদ্যোগে কার্যক্রমের প্রথম দিনেই ৩৬৯ জন ছেলে-মেয়ে টিকা নিয়েছেন। শুক্রবার ও শনিবার ব্যতীত সপ্তাহে ৫ দিন সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত পৌরসভার দ্বিতীয় তলায় স্বাস্থ্য সেবা ইউনিটে টিকা প্রদান করা হবে। ১২ থেকে ১৮ বছর বয়সী যে কেউ এই টিকা গ্রহণ করতে পারবে।
টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন বলেন, বর্তমান সরকার সব বয়সী মানুষকে করোনা ভাইরাসের টিকার আওতায় আনতে চায়। ১২ থেকে ১৮ বছর বয়সীরা এখনও পর্যন্ত টিকার আওতায় আসেনি। এবার তাদের টিকার আওতায় আনা হচ্ছে।
পৌরসভার টিকাদান সুপারভাইজার আলী হোসেন বলেন, ১২ থেকে ১৮ বছর বয়সী যে কোনো ছেলে-মেয়ে এই নিতে পারবে। শুক্র ও শনিবার বাদে সপ্তাহে ৫ দিন সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত টিকা দেয়া হবে। টিকা নিতে হলে জন্মনিবন্ধনের দুইটি ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রথম ডোজ টিকা গ্রহণের ১ মাস পর দ্বিতীয় ডোজ নিতে হবে। বুধবার ৩৬৯ জন ছেলে-মেয়ে টিকা নিয়েছেন।
টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার সকল কাউন্সিলরসহ স্বাস্থ্য সেবা ইউনিটের কর্মকর্তা মনোয়ার হোসেন, সিভিল সার্জন অফিসে কর্মরত রেহেনা বেগম প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More