চুয়াডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ নির্বাচিত হলেন সুলতানা আঞ্জু রত্মা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর বড়বাজারপড়ার সুলতানা আঞ্জু রত্মা প্যানেল মেয়র-১ নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার বিকেলে পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। চুয়াডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর সাতগাড়ির মো. উজ্জ্বল হোসেন প্যানেল মেয়র-২ এবং ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাজরাহাটির ফরজ আলী শেখ প্যানেল মেয়র-৩ নির্বাচিত হয়েছেন।

চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিকের সভাপতিত্বে অনুষ্ঠিত নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দ্বিতীয় সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সভায় পৌরসভার নির্বাচিত সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, সাধারণ কাউন্সিলরবৃন্দ এবং পৌরসভার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে গত ৪ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিরা দায়িত্বভার গ্রহণ করেন। ওই সময় নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম মালিক পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, যার যার অবস্থান থেকে যথাযথভাবে দায়িত্ব পালন করতে হবে এবং পৌর নাগরিকদের নাগরিক সেবা নিশ্চিত করতে হবে। নাগরিক সেবা নিশ্চিতের জন্য দুপুরের খাবার অফিসে বসে সারতে হবে। কোনো নাগরিক যেনো সেবা বঞ্চিত না হয়। সে ব্যাপারে সকলকে সচেষ্ট থাকতে নির্দেশ দিয়েছেন।

দায়িত্ব গ্রহণের পর চুয়াডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ সুলতানা আঞ্জু রত্মা গতকাল বুধবার প্যানেল মেয়র হিসেবে প্রথম দিনে বিকেল পাঁচটা পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। পৌর নাগরিকরা তার সাথে কুশল বিনিময় করেছেন। তিনি সকলকে হাসিমুখে পৌর সেবার কথা নিজে থেকে জানতে চেয়েছেন। তিনি সকলের  সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

প্রসঙ্গত : সংরক্ষিত ২নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতানা আঞ্জু রত্মা ২০০৮ সাল থেকে চুয়াডাঙ্গা পৌরসভার পরপর ৩ বার সংরক্ষিত কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি শহীদ বীর মুক্তিযোদ্ধা আলাউল ইসলামের ছোট বোন। ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. উজ্জ্বল হোসেন এবারই প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন। ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ফরজ আলী শেখ ২০০৮ সালে ও ২০২১ সালে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More