নড়াইলে ভাড়াবাড়ির বাথরুম থেকে পুলিশ কর্মকর্তা ঝিনাইদহের শফিউদ্দিনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: নড়াইল থানার এসআই ঝিনাইদহের শফিউদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুর পৌনে ৩টার দিকে থানার পাশে ভাড়াবাড়ির বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে ডিউটি শেষে বাড়ি ফেরার পর তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এসআই শফিউদ্দিনের ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নে চান্দুয়ালী গ্রামে। আজ বৃহস্পতিবার চান্দুয়ালী স্কুলমাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ডিউটি শেষ করে থানার পাশেই ভাড়াবাসায় ফেরেন এসআই শফিউদ্দিন। তার পরিবারের লোকজন ঝিনাইদহে অবস্থান করায় সেখানে তিনি একাই থাকতেন। পরদিন দুপুর পর্যন্ত তার কোনো খোঁজখবর পাওয়া যায়নি। গতকাল বুধবার দুপুরে তার ভাড়াবাড়িতে গিয়ে দরজা ভেঙে বাথরুম থেকে শফিউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান মুক্ত বলেন, বুধবার দুপুর পৌনে ৩টার দিকে এসআই শফিউদ্দিন নামের একজনকে সদর হাসপাতালে নিয়ে আসেন। আমি পরীক্ষা করে দেখেছি তিনি হাসপাতালে আসার আগেই মারা গেছেন।
নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, এসআই মো. শফিউদ্দিন ২০১৮ সালের ১৮ আগস্ট তিনি নড়াইল সদর থানায় যোগদান করেন। সদর থানার অধীনে দুই নম্বর (পৌরসভার ৪নং ওয়ার্ডে) বিটে কমর্রত ছিলেন। মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত তিনি ডিউটি করেছেন। ওসি আরও বলেন, শফিউদ্দিনের বাসায় স্বাভাবিক মৃত্যু ঘটেছে- এটাই এখন পর্যন্ত জানা গেছে, পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More