জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন কর্তৃক ঝিনাইদহ জেলায় সেনাবাহিনীর টহল পরিদর্শন

জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মোঃ নূরুল আনোয়ার, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, জি আজ সোমবার ঝিনাইদহ জেলার পায়রা চত্বরে ৫৫ পদাতিক ডিভিশনের সেনাসদস্যদের টহল কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি মাঠ পর্যায়ে প্রশাসনের কর্মকর্তাবৃন্দের সঙ্গে মত বিনিময় করেন। এ সময়ে তিনি টহল কার্যক্রমে নিয়োজিত সেনাসদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং করোনাকালীন লকডাউন বাস্তবায়নে সম্মুখসারির সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।
কভিড-১৯ এর সংক্রমন রোধে অসামরিক প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ০১ জুলাই ২০২১ তারিখ হতে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ প্রেক্ষিতে ৫৫ পদাতিক ডিভিশনের সেনাসদস্যগণ ঝিনাইদহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্থ দুঃস্থ পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা প্রদান করছে। পরিদর্শনকালীন আরো উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মনোয়ার হোসেন খান, কমান্ডার, ৮৮ পদাতিক ব্রিগেড, লেঃ কর্নেল মোঃ মোর্শেদুল হাসান, অধিনায়ক, ২ ই বেংগল, মোঃ মুজিবুর রহমান, জেলা প্রশাসক ঝিনাইদহ, মুনতাসিরুল ইসলাম, পুলিশ সুপার ঝিনাইদহসহ প্রশাসনের ঊধর্তন কর্মকর্তাবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More