জীবননগরে অবহিতকরণসভায় আলী আজগার টগর এমপি

১৮ বছরের ঊর্ধ্বে সকলকে করোনার টিকা নিতে হবে
জীবননগর ব্যুরো: আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে ১৮ বছরের ঊর্ধ্বে সকলের কোভিড-১৯ টিকাদান কর্মসূচি বাস্তবায়ন উপলক্ষে জীবননগরে অবহিতকরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলা পরিষদর সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।
জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণসভায় প্রধান অতিথি সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন, মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের হার কমানো সম্ভব হচ্ছে না। সরকার ঈদের আগে-পরে ইতোমধ্যে ৪ দফা লকডাউন বাড়িয়েছে। কিন্তু তারপরও করোনা ভাইরাসের হাড় কমছে না। বিশ^ব্যাপি করোনার থাবা বৃদ্ধি পাচ্ছে। এ অবস্থায় সরকার মাস্কের শতভাগ ব্যবহার নিশ্চিত করণসহ স্বাস্থ্যবিধি প্রতিপালন এবং ১৮ বছরের ঊর্ধ্বে সকলকে করোনা ভাইরাসের টিকা দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। আগামী ৭ আগস্ট হতে ইউনিয়ন পর্যায়ে টিকাদান শুরু হবে। তিনি ১৮ বছরের ঊর্ধ্বে সকলকে কোভিড-১৯ টিকা গ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈসা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল ও পৌর আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন। অ্যাডভোকেসী সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠন এবং এনজিওর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অ্যাডভোকেসী সভায় জীবননগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিমা আখতার তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, জীবননগর উপজেলার সাবেক উথলী, বাঁকা, আন্দুলবাড়িয়া ও সীমান্ত ইউনিয়নে ১নং ওয়ার্ডে আগামী ৭ আগস্ট থেকে ১৮ বছর থেকে সকল নাগরিককে কোভিড-১৯-এর টিকা দেয়া হবে। তবে টিকা গ্রহণের জন্য প্রত্যেককে অবশ্যই জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে আসার জন্য অনুরোধ করেছেন তিনি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More