জীবননগরে মৃত বৃদ্ধার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি

জীবননগর ব্যুরো,

অনলাইন ডেস্ক: শরীরে করোনার উপসর্গ জ¦র-সর্দি, হাঁচি-কাশি ও ডায়রিয়ার নিয়ে মৃত্যুবরণ করা বৃদ্ধা রেহেজান বেগমের (৮০) শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। গত ১২ এপ্রিল মেয়ে-জামাতার হাসাদাহের বাড়িতে বেড়াতে গিয়ে তিনি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে প্রশাসন খয়েরহুদা গ্রামের ৫ বাড়ি লকডাউন করে। এ সময় মৃতের শরীর হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আরইডিসিআরে পাঠনো হয়। বৃহস্পতিবার রাতে তার শরীরে করোনা নেগেটিভের রিপোর্ট হাতে পায় হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার খয়েরহুদা গ্রামের মৃত আব্দুল লতিফের স্ত্রী রেহেজান বেগম মেয়ে মনুয়ারা বেগমের উপজেলার হাসাদাহ পনরসতি গ্রামেরবাড়িতে বেড়াতে আসেন। বেড়াতে এসে তিনি জ্বর-সর্দি, হাঁচি-কাশি ও ডায়রিয়ায় আক্রান্ত হন। শনিবার বিকেলে দিকে তার মৃত্যু হয়। তার মৃতদেহ ভ্যানযোগে গ্রামের বাড়ি খয়েরহুদা নেয়া হয়। বৃদ্ধা রেহেজান করোনা ভাইরাসে মারা গেছে এমন খবর ছড়িয়ে পড়লে হাসপাতালের একটি মেডিকেল টিম রাতে উপস্থিত হয়ে মৃতদেহ হতে নমুনা সংগ্রহ করে আরইডিসিআরে পাঠায়। উপজেলার প্রশাসন রাতেই মৃতদেহ বহনের কাজে ব্যবহৃত ভ্যানের চালক, বৃদ্ধার ২ ছেলে ও ২ প্রতিবেশীর বাড়ি লকডাউন করে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন জানান, প্রাপ্ত রিপোর্টে মৃত বৃদ্ধার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ধরা পড়েনি। এ নিয়ে ৯ জনের মধ্যে ৮ জনের করোনা রিপোর্ট নেগেটিভ পাওয়া গেলো। একজনের রিপোর্ট এখনো পাওয়া যায়নি বলে জানান তিনি।

 

 সম্পাদনায়, আলম আশরাফ

 

 

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More