জীবননগর হাসাদাহে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষক নিহত

ঘাতক বাস সকালের খাবার খেতে দিলো না ওসমানের
জীবননগর ব্যুরো/হাসাদাহ প্রতিনিধি: জীবননগর-কালীগঞ্জ সড়কের হাসাদাহ লিমা ফিলিং স্টেশনের সামনে নিয়ন্ত্রণহীন দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষক ওসমান আলী ওরফে মোলি ম-ল (৫৫) নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় তিনি ভাত খাচ্ছিলেন। ভাত খাওয়া শেষ হওয়ার পূর্বেই তাকে মৃত্যুবরণ করতো হলো। দুর্ঘটনার খবরে বিক্ষুদ্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করলে সড়কের উভয় দিকে অসংখ্য যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে ১ ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, হাসাদাহ আদর্শপাড়ার মৃত গোলাম মণ্ডলের ছেলে কৃষক ওসমান আলী ওরফে মোলি সড়কের পাশের ধানের জমিতে কাজ করছিলেন। ঘটনার সময় মহাসড়কের পাশের একটি গাছের ছায়ায় বসে তিনি ভাত খাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ থেকে জীবননগরগামী অয়ন ডিলাক্সের একটি বাস (গাজীপুর-জ- ০৪-০২০৮) একটি ট্রাক্টরকে সাইড দিয়ে গিয়ে কৃষক ওসমানকে পিষ্ট করে। এসময় ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী এসময় বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে। ফলে মহাসড়কের উভয় পাশে কয়েকশ’ যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান এবং লাশ উদ্ধারসহ বিক্ষুব্ধ এলাকাবাসীকে শান্ত করে সড়ক অবরোধমুক্ত করেন। ফলে দীর্ঘ এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More