ঝিনাইদহের বাজার গোপালপুরে সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহের বাজার গোপালপুরে মোটরসাইকেল ও আলমসাধু মুখোমুখি সংঘর্ষে আব্দুল লতিফ (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৮টায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আব্দুল লতিফ পেশায় একজন কৃষক ছিলেন।
জানা গেছে, ঝিনাইদহ জেলা সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের মৃত ফকির চাঁদ ম-লের ছেলে তিন সন্তানের জনক আব্দুল লতিফ গতকাল মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেলযোগে পাশে গোপালপুর বাজারে যাচ্ছিলো। পথে গোপালপুর প্রবেশ পথে পশুহাটের নিকট কাঁচা তরকারি বেগুন বোঝাই আলমসাধুর সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় চিকিৎসকের নিকট নেয়। পরে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর পূর্বে খবর পেয়ে বাজার গোপালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রাম উত্তম, এএসআই আজিম, এএসআই জাফর এবং ২নং মধুহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল ঘটনাস্থলে যান এবং লোকজনের নিকট থেকে দুর্ঘটনার বর্ণনা শোনেন। সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুল লতিফের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় রাতেই ময়নাতদন্ত ছাড়াই নিকটজনরা সংশ্লিষ্ট দফতরগুলোতে যোগাযোগ শুরু করেন। আজ বুধবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির অকাল মৃত্যুতে পরিবার ও নিকটজনের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More