ঝিনাইদহে করোনায় একজনের মৃত্যু : নতুন আক্রান্ত ৩৩

চুয়াডাঙ্গায় দুজনসহ মোট আক্রান্ত ২৭৮ : নতুন ৯ জনসহ সুস্থ হলেন ১৮৩ জন
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বিজিবি সদস্যসহ নতুন আরও দুজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত দুজনের মধ্যে রয়েছেন বিজিবির এক সুবেদার মেজর এবং ঢাকা ফেরত এক ব্যক্তি। গতকাল পর্যন্ত চুয়াডাঙ্গায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৮ জনে। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে গতকাল চুয়াডাঙ্গার ২০টি রিপোর্ট সিভিল সার্জন অফিসে আসে। এদিকে, চুয়াডাঙ্গায় করোনা আক্রান্তদের মধ্যে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন আরও ৯ জন। অপরদিকে, ঝিনাইদহে হোম আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের হামদহ এলাকায় নিজবাড়িতে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার ঝিনাইদহে নতুন করে ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গায় নতুন রিপোর্ট আসে ২০ জনের। এর মধ্যে ২ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে একজন চুয়াডাঙ্গা পৌর এলাকার নতুন বাজার ফিরোজ রোডের বাসিন্দা ঢাকা ফেরত ৪১ বছর বয়সী এক ব্যক্তি। তিনি গত ৭ জুলাই ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। বুধবার সকালে সদর হাসপাতালে নমুনা দেন। শরীরে জ্বর ও ঠান্ডা ছিলো। তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। তিনি ঢাকায় বীজ কোম্পানিতে চাকরি করতেন। পরিবারের অন্য সদস্যদের গ্রামের বাড়ি দামুড়হুদা উপজেলার বিষ্ণপুরে পাঠিয়ে দিয়েছেন। অপরজন যশোর বিজিবির গোয়েন্দা শাখার ৫৮ বছর বয়সী একজন সুবেদার মেজর। গত ৭ জুলাই তিনি অসুস্থ অবস্থায় চুয়াডাঙ্গা বর্ডার গার্ড হাসপাতালে ভর্তি হন। তার করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। তিনি বর্ডার গার্ড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে, করোনার উপস্থিতি পরীক্ষার জন্য নতুন ৪৭টি নমুনা প্রেরণ করা হয়েছে। নতুন সুস্থ হয়েছেন ৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮৩ জন। করোনা আক্রান্তরা প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
ঝিনাইদহ অফিস জানিয়েছে, ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে তাজুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে নিজবাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন থাকাকালে তিনি মারা যান। তার বাড়ি শহরের হামদহ এলাকায়। এ নিয়ে জেলায় করোনায় ৮ জনের মৃত্যু হলো। ঝিনাইদহের সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. প্রশেনজিৎ বিশ্বাস পার্থ জানান, তাজুল ইসলাম করোনা আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। অপরদিকে, বৃহস্পতিবার ঝিনাইদহে নতুন করে ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৬৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৪ জন, শৈলকুপা উপজেলায় দুইজন ও কালীগঞ্জ উপজেলায় সাতজন রয়েছে। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ১২১ জন সুস্থ হয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More