ঝিনাইদহে পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় সুমিতা দাস (৪৮) ও রাজন আহম্মেদ (১৬) ও রাজু আহম্মেদ (৪২) নামে ৩জন নিহত ও অন্য একজন আহত হয়েছেন। নারীসহ নিহত দুইজনের বাড়ি কালীগঞ্জের ফুলবাড়ি গ্রামে ও আরেকজন সদরের মীরের হুদা গ্রামে।
জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের সাতমাইল তেল পাম্পের সামনে শাপলা পরিবহন ও যাত্রীবাহী ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সুমিত্রা দাস নামে এক নারী নিহত হন। একই সাথে অজ্ঞাত আরও এক নারী আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত সুমিতা দাস কালীগঞ্জ উপজেলার ফুলবাড়ি গ্রামের সুশীল দাসের স্ত্রী। এদিকে সকাল সাড়ে ৭টার দিকে একই মহাসড়কের ফুলবাড়ি গেটের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক রাজন হোসেন (১৬) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। নিহত রাজন একই গ্রামের খোকন মিয়ার ছেলে। অপরদিকে গতকাল সন্ধ্যা ৬টার দিকে খড়িখালী এলাকায় সবজি বোঝাই একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে আলমসাধু চালক রাজু আহমেদ মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে সে মারা যায়। নিহত রাজু সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের মীরের হুদা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে। বারোবাজার হাইওয়ে থানার ওসি মেজবাহ উদ্দীন জানান, একই মহাসড়কে পৃথক সময়ে পৃথক স্থানে দুটি দুর্ঘটনায় ২ জন ও গতকাল সন্ধ্যায় ১জন আলমসাধু চালক নিহত হয়েছেন। পুলিশ তাদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More