ঝিনাইদহের কালীগঞ্জে বাসের ধাক্কায় ২ ভ্যান আরোহী নিহত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পিরোজপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন— কালীগঞ্জ উপজেলার বাড়েডিহি এলাকার জাহা বক্সের ছেলে ভ্যানচালক মহিদুল ইসলাম (৫০) ও পিরোজপুর এলাকার মোশারেফ হোসেনের স্ত্রী তাসলিমা খাতুন (৪২)।
এদিকে ঘটনার পর যশোর-ঝিনাইদহ সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে পিরোজপুর এলাকা থেকে এক যাত্রী নিয়ে বারবাজার যাচ্ছিলেন ভ্যানচালক মহিদুল ইসলাম। এ সময় দ্রুতগতিতে আসা যশোরগামী একটি বাস ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালকের মৃত্যু হয়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত একজনকে উদ্ধার করে যশোর পাঠানোর ব্যবস্থা করেন। যশোর নেওয়ার পথে তাসলিমা খাতুনও মারা যান।
উপজেলার বারবাজার হাইওয়ে থানার ওসি মেজবা উদ্দিন জানান, শাপলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More