দামুড়হুদার কুড়ুলগাছি আদর্শ কৃষক সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের বাকী ২দিন :

২২ প্রার্থী ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে
হাসেম রেজা: বাংলাদেশের সবচেয়ে বৃহৎ সমবায় সমিতির মধ্যে অন্যতম হলো কুড়ুলগাছি আদর্শ কৃষক সমবায় সমিতি লি.। আর সমিতিকে ঘিরে প্রতিদিন সকাল হতে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ভোটারদের কাছে ছুটে বেড়াচ্ছেন খাওয়া দাওয়া ও ঘুম কামায় করে। দামুড়হুদার কুড়–লগাছি আদর্শ কৃষক সমবায় সমিতির নির্বাচনে ত্রি-বার্ষিক নির্বাচন ২৯ অক্টোবর। নির্বাচনকে ঘিরে ১২টি পদের বিপরীতে ২২ জন প্রার্থী ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। এদিকে নির্বাচনে প্রতীক বরাদ্দ থেকে শুরু করে নির্বাচনের যাবতীয় প্রক্রিয়া ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন রিটানিং অফিসার কুড়–লগাছি আদর্শ কৃষক সমবায় সমিতি লি. ও দামুড়হুদা উপজেলা সমবায় অফিসার মো. হারুন অর রশিদ।
জানাগেছে, দামুড়হুদা উপজেলার কুড়–লগাছি আদর্শ সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ অক্টোবর। আর এ নির্বাচনকে ঘিরে ১২টি পদের বিপরীতে সভাপতি পদে মিজানুর রহমান (চেয়ার) ও ইদ্রিস আলী (ছাতা)। সহ-সভাপতি পদে ফিরোজ মুন্সি (তালাচাবি), আশরাফুল হক আশা (হাতপাখা) ও আব্দুল হাকিম বেকারী (হাঁস)। ম্যানেজার (সম্পাদক) পদে আব্দুল হাকিম (কলস), বর্তমান ম্যানেজার আশরাফুল হক জাকির (মোরগ), মাজহারুল ইসলাম (হরিণ) এবং রুহুল আমিন (মাছ)। ১নং ওয়ার্ডে আব্দুস সামাদ (বালতি) ও মো. আফাজ উদ্দীন (ফুটবল), ২নং ওয়ার্ডে মো. আব্দুল গনি ( বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হন, ৩নং ওয়ার্ডে সাজেদুর রহমান (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৪নং ওয়ার্ডে মো. হাসেম আলী (মই) ও মো. আব্দুল মান্নান (ফুটবল), ৫নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৬নং ওয়ার্ডে হাসানুল কাদির (বালতি) ও মোঃ রমযান আলী (ফুটবল), ৭নং ওয়ার্ডে মো. রবিউল হক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৮নং ওয়ার্ডে মো. শহিদুল ইসলাম (ফুটবল) ও মোঃ মতিয়ার রহমান (মই), ৯নং ওয়ার্ডে আবুল কাশেম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) লড়বেন।
এ প্রসঙ্গে রিটানিং অফিসার কুড়–লগাছি আদর্শ কৃষক সমবায় সমিতি লিঃ ও দামুড়হুদা উপজেলা সমবায় অফিসার মো. হারুন অর রশিদ বলেন, আগামী ২৯ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ৬৩৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন । ৬৩৮ জনই পুরুষ ভোটার। প্রার্থীদের প্রতীক বরাদ্দ থেকে শুরু করে নির্বাচনের যাবতীয় প্রক্রিয়া ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে বলেও তিনি জানিয়েছে। সমিতির নিজ কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More