বাড়ির পাশে গর্তে পড়ে ৩ বছরের শিশুর মৃত্যু

আলমডাঙ্গার নতিডাঙ্গায় বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে বিপত্তি

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার নতিডাঙ্গায় বাড়ির পাশে খেলতে গিয়ে গর্তে পড়ে তিন বছরের শিশু সাকিবুলের করুণ মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। শিশুপুত্রের করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাবা-মা আত্মীয়-স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে। গতকাল মঙ্গলবার বাদ জোহর শিশু সাকিবুলের মরদেহ দাফন করা হয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গার নতিডাঙ্গা দক্ষিণপাড়ার মঞ্জু রহমানের শিশুপুত্র সাকিবুল গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে তার সমবয়সীদের সাথে খেলা করছিলো। তারা পাটকাঠির মাথায় আঠা দিয়ে গোগলে পোকা (প্রজাপতি ধরনের পোকা) ধরে বেড়াচ্ছিলো। এসময় তারা খেলতে খেলতে বাড়ির পেছনে রোবু নামের এক ব্যক্তির বাঁশঝাড়ের মধ্যে চলে যায়। কোনো এক সময় অসাবধানবশত বাঁশবাগানের পাশেই গর্তে পড়ে যায় সাকিবুল। দীর্ঘক্ষণ ছেলেকে বাড়িতে না পেয়ে তাকে খোঁজাখুঁজি শুরু করেন সাকিবুলের মা। একপর্যায়ে বাঁশবাগানের গর্তে ছেলের লাশ ভাসতে দেখে আঁতকে ওঠেন তিনি। ছেলেকে বাঁচাতে গর্তের পানিতে ঝাঁপ দিয়ে ছেলেকে তুলে আনেন তিনি। ততক্ষণে মৃত্যু হয়ে যায় শিশুপুত্রের। পরে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নেয়া হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসময় সাকিবুলের মা-বাবা ও নিকট আত্মীয়দের আজাহারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।
গ্রামসূত্রে জানা যায়, বাবা-মায়ের দুটো মেয়ের পর একমাত্র পুত্রসন্তান ছিলো সাকিবুল। গতকাল মঙ্গলবার বাদ জোহর গ্রামের পারিবারিক কবরস্থানে জানাজা শেষে শিশুপুত্র সাকিবুলের দাফন কাজ সম্পন্ন করা হয় বলে গ্রামসূত্র জানায়।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More