ব্রিজ থেকে ছিটকে পড়ে পাখিভ্যানচালক নিহত

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর উপজেলার সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের দেহাটির সরকার ব্রিক্সের সামনে নির্মাণাধীন ব্রিজ থেকে মালবাহী পাখিভ্যান নিয়ে ছিটকে পড়ে মর্মান্তিকভাবে নিহত হয়েছেন চালক আসান আলী (৫৫)। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পাখি ভ্যানচালক আসান আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার কুলচারা গ্রামের মৃত নজু ম-লের ছেলে।
জীবননগর থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কের দেহাটিতে একটি ব্রিজ নির্মাণ করা হচ্ছে। নির্মাণাধীন ব্রিজটিতে নিরাপত্তার জন্য কোনোপ্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়নি। রাত পৌনে ৮টার দিকে আসান আলী তার মালবোঝাই পাখি ভ্যানটি নিয়ে দ্রুতগতিতে আন্দুলবাড়িয়া অভিমুখে যাচ্ছিলেন। এসময় তিনি নিরাপত্তাবিহীন ব্রিজটির ওপর উঠে পড়েন এবং নিয়ন্ত্রণ হারিয়ে পাখি ভ্যানসহ ব্রিজের নিচে পড়ে যান। এসময় তিনি পাখিভ্যানের নিচে চাপা পড়েন। এলাকাবাসী খবর পেয়ে উদ্ধার কাজে নেমে পড়েন। এসময় খবর পেয়ে শাহাপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই জমির উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছান এবং আহত আসানকে উদ্ধার করেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জীবননগর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) সুখেন বসু জানান, নিহত আসান আলীর মৃতদেহ হেফাজতে নেয়া হয়েছে। তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করার প্রক্রিয়াধীন রয়েছে। অভিযোগ থাকলে মৃতদেহ ময়না তদন্তের ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More