মাদকসহ আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার নতুন ভা-ারদহ গ্রাম থেকে তিন মাদককারবারিকে মাদকসহ আটকের পর কারাদণ্ড- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৫ গ্রাম গাঁজা ও এক লিটার তাড়ি। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম তারিক-উজ-জামান। সাজাপ্রাপ্ত তিনজন হলেন চুয়াডাঙ্গা নতুন ভা-ারদহ গ্রামের মসজিদপাড়ার আব্দুল হাইয়ের ছেলে জিনারুল ইসলাম (২০), একই এলাকার মকবুল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২২) ও ছয়মাইল হঠাৎপাড়ার শহিদুল ইসলামের ছেলে সজন আলী (২১)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম তারিক-উজ-জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার নতুন ভা-ারদহ গ্রামে অভিযান চালান। এ সময় ২০ গ্রাম গাঁজাসহ জিনারুল ইসলামকে ও ১৫ গ্রাম গাঁজাসহ আশরাফুল ইসলামকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুজনকে ৬ মাস করে কারাদ- ও একশ টাকা করে অর্থদ- প্রদান করা হয়। পরে বিকেল ৪টার দিকে একই গ্রামের গোরস্থানের সামনে থেকে আটক করা হয় সজন আলীকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় এক লিটার তাড়ি। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদণ্ড ও একশ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বি.এম তারিক-উজ-জামান। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More