মেহেরপুরের মুজিবনগরে মাদকসহ ২ ব্যক্তি আটক

মেহেরপুর অফিস: মেহেরপুরের মুজিবনগরে পৃথক পৃথক অভিযানে ২৫ বোতল ফেনসিডিল ও দেড়শ’ গ্রাম হেরোইনসহ দুজনকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। গত শনিবার রাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লা (জুগিরপাড়া) গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে ফারুক হোসেনকে ২৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
একইদিন রাত ১১টার সময় মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের পুরন্দপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে রাজীবকে দেড়শ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম জানান, উপজেলার ঢোলমারী গ্রামে ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে একজন অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নির্দেশে মুজিবনগর থানার এসআই ইকবালের নেতৃত্বে এএসআই নাজমুল এএসআই আলিফ ও সঙ্গীয় ফোর্স নিয়ে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ঢোলমারী গ্রামে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিলসহ আসামি ফারুক হোসেনকে আটক করা হয়।
একইদিন উপজেলার দারিয়াপুর ইউনিয়নের পুরন্দরপুর গ্রামে হেরোইন বিক্রির উদ্দেশ্যে একজন অবস্থান করছেন, এমন গোপন সংবাদ পেয়ে আমার নির্দেশে মুজিবনগর থানার এসআই আলিমের নেতৃত্বে এএসআই আক্তার ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে পুরন্দপুর গ্রামের আসামের বাড়ির পাশে হতে রাজিবকে হেরোইনসহ তাকে আটক করা হয়। গতকাল রোববার তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মেহেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More