মেহেরপুরে আরও ৫ জন করোনায় আক্রান্ত

মেহেরপুর অফিস: মেহেরপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫ জন। আক্রান্তের হার শতকরা প্রায় ৬.৩২ ভাগ। বর্তমানে করোনা পজেটিভ হয়ে চিকিৎসাধীন ৪৪ জন। করোনা সংক্রমন কমাতে মেহেরপুরের মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাক্স পরে ঘরের বাইরে বের হতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন আক্রান্ত ৫ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ৩ জন ও মুজিবনগর উপজেলায় ২ জন করে রয়েছেন। এছাড়া এ পর্যন্ত শুধু করোনা আক্রান্ত রোগি মারা গেছেন ১৭৯ জন। গতকাল শুক্রবার রাতে সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিসসূত্রে আরও জানা যায়, কুষ্টিয়া ল্যাব থেকে ৭৯টি (পিসিয়ার ল্যাবে-২৯, এন্টিজেন- ৫০ ও জিন এক্সপার্ট- ০) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে মাত্র ৫ জন করোনা রোগী চিহ্নিত হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন মোট ৪৪ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার বাসিন্দা ২১ জন, গাংনী উপজেলার বাসিন্দা ১১ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ১৩ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার হয়েছেন ১২৩ জন। এদের মধ্যে সদর উপজেলার ৮০ জন, গাংনী উপজেলার ১৮ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৪০৭ জন। যার মধ্যে সদর উপজেলায় দুই হাজার ১৪ জন, গাংনী উপজেলায় এক হাজার ৭৫৯ জন ও মুজিবনগর উপজেলায় রয়েছেন ৬৩৪ জন রয়েছেন। এ পর্যন্ত মারা যাওয়া ১৭৯ জনের মধ্যে সদর উপজেলায় ৮২জন, গাংনী উপজেলায় ৫৮ জন ও মুজিবনগর উপজেলায় ৩৯ জন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More