মেহেরপুরে করোনায় আরও তিনজনের মৃত্যু : আক্রান্ত ৩৫

মেহেরপুর অফিস: করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেহেরপুর জেলায় মৃত্যুর সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় মেহেরপুরে নতুন করে ৩ জন রোগী মারা গেছে। এছাড়া আক্রান্ত হয়েছেন ৩৫ জন। আক্রান্তের হার শতকরা প্রায় ১১ ভাগ। বর্তমানে করোনা পজেটিভ হয়ে চিকিৎসা নিচ্ছেন ৪৫১ জন। প্রতিদিন মেহেরপুরে মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে নতুন নতুন মুখ। করোনা সংক্রমণে লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। দিনে দিনে করোনা রোগীর সংখ্যা কম হলেও মৃত্যু হার না কমায় মেহেরপুরে সচেতন মানুষের মাঝে বাড়ছে উদ্বেগ আর উৎকন্ঠা। করোনা সংক্রমণ কমাতে মেহেরপুরের মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাস্ক পরে ঘরের বাইরে বের হতে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের তৎপরতা অব্যাহত রয়েছে।
গত ২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় নতুন আক্রান্ত ৩৫ জনের মধ্যে মেহেরপুর সদর উপজেলায় ১২ জন, গাংনী উপজেলায় ১৯ জন ও মুজিবনগর উপজেলায় ৪ জন রয়েছেন। এছাড়া এ পর্যন্ত শুধু করোনা আক্রান্ত রোগী মারা গেছেন ১৬২ জন। গতকাল বুধবার রাতে সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।
মেহেরপুর সিভিল সার্জন অফিস সূত্রে আরও জানা যায়, কুষ্টিয়া ল্যাব থেকে ৩২৬ টি (পিসিয়ার ল্যাবে- ২১০, এন্টিজেন-১১০ ও জিন এক্সপার্ট- ৬) নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে মাত্র ৩৫ জন করোনা রোগী চিহ্নিত হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন মোট ৪৫১ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার বাসিন্দা ১১৮ জন, গাংনী উপজেলার বাসিন্দা ২৪৭ জন ও মুজিবনগর উপজেলার বাসিন্দা ৮৬ জন রয়েছেন। এছাড়া ট্রান্সফার হয়েছেন ১২০ জন। এদের মধ্যে সদর উপজেলার ৭৭ জন, গাংনী উপজেলার ১৮ জন ও মুজিবনগর উপজেলার ২৫ জন রয়েছেন। এ ছাড়া এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৬৭২ জন। যার মধ্যে সদর উপজেলায় এক হাজার ৭৫৩জন, গাংনী উপজেলায় এক হাজার ৪০৮ জন ও মুজিবনগর উপজেলায় রয়েছেন ৫১১ জন। মারা যাওয়া ১৬২ জনের মধ্যে সদর উপজেলায় ৭৪ জন, গাংনী উপজেলায় ৫৩ জন ও মুজিবনগর উপজেলায় ৩৫ জন রয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More