মেহেরপুরে জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েলসহ ৩জন আটক : হেরোইন উদ্ধার

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানা, লালন শেখ ও ইসরাফিল নামের ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। বিজিবি সদস্যরা তাদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। গতকাল সোমবার দিবাগত রাত ৯টার দিকে মেহেরপুর সদর উপজেলার ঝাঁঝা সীমান্ত বিজিবি সদস্যদের মাদকবিরোধী অভিযানে তাদেরকে আটক করা হয়। আটক জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানা মেহেরপুর শহরের বেড়পাড়ার সিরাজুল ইসলামের ছেলে ও লালন শেখ নতুন পাড়ার আবুল কাশেমের ছেলে এবং ইসরাফিল বেড়পাড়ার নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, ঝাঁঝা সীমান্ত বিজিবি ফাঁড়ির নায়েব সুবেদার জামাল হোসেনের নেতৃত্বে বিজিবি’র একটি টহল দল সদর উপজেলার হরিরামপুর এলাকায় টহল থাকাকালীন সময়ে জুয়েল, লালন ও ইস্রাফিলকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখায় তাদেরকে চ্যালেঞ্জ করে। এ সময় তারা পালাবার চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে। এসময় তাদের নিকট থেকে ৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে ২০২০ সালের ১৩ অক্টোবর মেহেরপুর শহরের ফুলবাগানপাড়ার একটি বাড়িতে চুরির মামলায় জুয়েল রানার ২ বছরের কারাদ- দেন আদালত।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More