জীবননগরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ২জন আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগরে পৃথক দুটি অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার র‌্যাব প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মাধবখালী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাহাজান খান ও একই উপজেলার সীমান্তবর্তী গোয়ালপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাদক কারবারী মাসুম হোসেন।

জানা গেছে, ঝিনাইদহে র‌্যাব ক্যাম্পের কমান্ডার মেজর মোহাম্মদ শরীফ আহসানের নেতৃত্বে সোমবার ভোর সাড়ে ৫টা দিকে জীবনের পৌরএলাকায় অভিযানে শাজাহান খানকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ২৯৫ বোতল একটি মোবাইল ফোন জব্দ করেন। এ ঘটনায় জীবননগর থানায় মামলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দিয়ে আসামীকে হস্তান্তর করা হয়েছে। এছাড়া রবিবার রাত সাড়ে ১১ দিকে জীবননগর উপজেলা শহরে বেশ কিছু মাদক ক্রয়ের জন্য ক্রেতা-বিক্রেতা অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি ইউনিট সেখানে অভিযান চালান। অভিযানে অন্যান্যরা পালিয়ে গেলেও জীবননগর উপজেলার শফিকুল ইসলামের ছেলে মাদক কারবারী মাসুম হোসেনকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ১০৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়া একটি মোবাইল ফোন জব্দ করা হয়ছে। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে জীবননগর থানায় একটি নিয়মিত মামলা দিয়ে আসামীকে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More