মেহেরপুরে বিএনপি’র গণ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 

মেহেরপুর অফিস: কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়ন এবং বেগম খালেদা জিয়া, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে মেহেরপুরে জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুনের নেতৃত্বে জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণমিছিল ও সমাবেশ করেছে। গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে মেহেরপুর সহিউদ্দিন ডিগ্রি কলেজ মোড় থেকে গণমিছিল বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি কাথুলী বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করা হয়। এ সময় পৌর বিএনপি’র সভাপিত জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাসুদ অরুন।

মাসুদ অরুন বলেন, সংসদ ভেঙে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা প্রত্যাহার করুন।

এ সময় জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রহমান, মেহেরপুর সদর উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন, মুজিবনগর উপজেলা বিএনপি’র সভাপতি আমিরুল ইসলাম, গাংনী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলুসহ জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More