মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত 

হাসপাতালে লাশ রেখে পালালেন পিকআপ ভ্যানচালক
মেহেরপুর অফিস: মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় শরিফুল ইসলাম (৫৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। শরিফুল ইসলাম পিরোজপুর গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে। তিনি আবুল খায়ের টোব্যাকো কোম্পানির মেহেরপুর ডিপোতে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।
স্থানীয় ও পুলিশ জানা গেছে, শরিফুল ইসলাম মেহেরপুর থেকে একটি বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় যশোর থেকে আসা ডাবভর্তি দ্রুতগতির একটি পিকআপ ভ্যান বাইসাইকেল আরোহী শরিফুলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে পিকআপের চালক নিজেই শরিফুল ইসলামকে একটি অটোরিকশায় করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে পৌঁছুনোর সঙ্গে সঙ্গে শরিফুলের মৃত্যু হয়। শরিফুল ইসলামের লাশ হাসপাতালের বারান্দায় রেখে কৌশলে পালিয়ে যায় পিকআপ চালক। মৃত ব্যক্তির সঙ্গে কাউকে না পেয়ে হাসপাতালের লোকজন খবর দেয় স্বজনদের। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন শরিফুল ইসলামের স্বজনরা। স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পরে পুলিশ পিকআপটি নিজেদের হেফাজতে নেয়।
হাসপাতালের আরএমও মকলেচুর রহমান বলেন, হাসপাতালের সামনে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে বিভিন্নভাবে খোঁজ করা হলে তার স্বজনরা এসে শরিফুলের পরিচয় নিশ্চিত করেন।
মেহেরপুর সদর থানার ওসি শাহাদারা বলেন, পিকআপ ভ্যানের ধাক্কায় মারা যাওয়া শরিফুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে দেয়া হবে। পিকআপটি জব্দ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More