মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন

সভাপতি ও সম্পাদকসহ বিএনপিপন্থি ৮ জন নির্বাচিত
মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিএনপিপন্থি জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম হতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৮ জন এবং আওয়ামী আইনজীবী পরিষদ হতে ৭জন পথে জয়লাভ করেছেন। সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী মারুফ আহমেদ বিজন ও সাধারণ সম্পাদক পদে একই ফোরামের প্রার্থী একেএম জিল্লুর রহমান নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়। উৎসবমুখর পরিবেশে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে সমিতির মোট ১৩০ জন ভোটারের মধ্যে ১১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বিমল কুমার বেসরকারি ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফলে সভাপতি পদে মারুফ আহমেদ বিজন ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী আইনজীবী পরিষদের মোখলেছুর রহমান পেয়েছেন ৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একেএম জিল্লুর রহমান ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী আইনজীবী পরিষদের একেএম আসাদুজ্জামান পেয়েছেন ৫১ ভোট। এদিকে সহ-সভাপতি পদে ৫৬ ভোট পেয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোঃ রফিকুল ইসলাম ও আওয়ামী আইনজীবী পরিষদের গোলাম মোস্তফা ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। যুগ্ম সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মো. রফিকুল ইসলাম ৫৯ ভোট পেয়ে ও আওয়ামী আইনজীবী পরিষদের আব্দুল্লাহ আল মামুন রাসেল ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মোহাম্মদ আরিফুজ্জামান ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী আইনজীবী পরিষদের শাহরিয়ার মাহমুদ শাওন পেয়েছেন ৫০ ভোট। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এহান উদ্দিন মনা ৫৮ ভোট পেয়ে পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়াও নির্বাহী সদস্য পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সেলিম রেজা কল্লোল ৫৪ ভোট, বুলবুলি আক্তার ৬০ ভোট ও সাইদুর রহমান রিপন ৫৫ ভোট এবং আওয়ামী আইনজীবী পরিষদের রোকেয়া খাতুন ৬২ ভোট, ফয়সাল নাসরুল্লাহ কনক ৬০ ভোট, গাজী শফিউল আজম খান বকুল ৬০ ভোট ও রুত শোভা মন্ডল ৫৩ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More