সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে তৃণমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির পক্ষ থেকে জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় নবনির্বাচিত কমিটির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফের বাসভবনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সদর উপজেলার বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও কুতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন শরীফুজ্জামান শরীফ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘অনেক দিন পর কমিটি হয়েছে। এই কমিটিতে আমাকে সদস্যসচিব করে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, শহীদ জিয়ার সুযোগ্য সন্তান তারেক রহমান ও কেন্দ্রীয় নেতাদেরকে প্রতি আমি ধন্যবাদ জ্ঞাপন করি। দলের ক্রান্তিকালে সকল ধরনের দ্বিধাদ্বন্দ্ব ভুলে দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। সামনে আমাদের আন্দোলন, সে লক্ষ্যে আমরা ঐক্যবদ্ধভাবে সংগঠন গড়ে তুলবো। বর্তমান সরকার ক্ষমতায় থাকাকালে আগামীতে কোনো নির্বাচন আদৌ সুষ্ঠু হবে কি-না, তা নিয়ে আমরা সন্ধিহান। বর্তমান সরকার সব নির্বাচন তাদের মতো করে পরিচালনা করেছে। নির্বাচন কমিশনকে নিয়ন্ত্রণ রেখে একটি তোষণমূলক প্রতিষ্ঠানে পরিণত করেছে। শুধুমাত্র গ্রহণযোগ্য নির্বাচন কমিশন ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন সম্ভব। সে কারণেই আমরা আন্দোলন করে যাচ্ছি। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতৃত্ব দিচ্ছেন। তার নেতৃত্বে বিএনপি আগের চেয়ে অনেক বেশি সুসংগঠিত হয়েছে। ভেদাভেদ নয়, ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।’
সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপি নেতা মাহাবুল হক, কুতুবপুর ইউনিয়ন বিএনপি নেতা ইকরামুল হক ইকরা, আব্দুল মজিদ ও মোশাররফ মাস্টার।
মনিরুজ্জামান লিপ্টনের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মাহবুব আহমেদ, মাখালডাঙ্গা ইউনিয়ন বিএনপি নেতা একরামুল হক, সানোয়ার হোসেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপি নেতা লাল্টু, খাজা মহিউদ্দীন, রহিম, সাইফুল, মনসুর প্রমুখ।
এদিকে, জেলা বিএনপির নবনির্বাচিত কমিটির সদস্যসচিব নির্বাচিত হওয়ায় শরীফুজ্জামান শরীফকে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চুয়াডাঙ্গা পৌর বিএনপির সাবেক সভাপতি ও পৌর নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মো. সিরাজুল ইসলাম মনি, জেলা মহিলা দল, দামুড়হুদা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সদস্যসচিব।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More