আলমডাঙ্গার আইন্দিপুর গ্রামে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন এমপি ছেলুন জোয়ার্দ্দার

বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আসমানখালী/ভালাইপুর প্রতিনিধি: আলমডাঙ্গা উপজেলার আইন্দিপুর গ্রামের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে আইন্দিপুর গ্রাম পরিদর্শন করেন। প্রত্যেক পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে দেয়ার পাশাপাশি আরও সহযোগিতার আশ্বাস দেন তিনি। এ সময় ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশটাকে স্বাধীন করেছি মানুষের দুঃখ দুর্দশা দূর করার জন্য। তার স্বপ্ন ছিলো এদেশটা সোনার বাংলায় রূপান্তরিত করার। হায়েনারা তাকে হত্যা করে সেই স্বপ্ন বাস্তবায়ন করতে না দিলেও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরও বলেন, দেশ আজ ডিজিটাল বাংলাদেশ হিসেবে রুপান্তরিত হয়েছে। বিশ্বের দরবারে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত পেয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায় গ্রামকে শহরে পরিণত হতে চলেছে, সকল রাস্তা এখন পাঁকাকরণ হয়েছে, কাউকে কাঁদার মধ্যদিয়ে হাঁটতে হয় না। সারা দেশেই উন্নয়নের জোয়ার চলছে, এমন কোনো খাত নেই যেখানে উন্নয়ন হয়নি। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আরও শক্তিশালী হতে হবে। তিনি বলেন, ঘাপটি মেরে থাকা বিএনপি জামাত বিভিন্নভাবে চক্রান্ত করে সফল হতে না পেরে আওয়ামী রীগের বিভিন্ন ইউনিটে ঢুকে নিজেদের ভেতরে দ্বন্দ্ব বাদিয়ে চক্রান্ত করছে। এ সময়ে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, বড় গাংনী বাজার পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ অফিসার ওসি বশির উদ্দীন বিশ্বাস, এএসআই মজিবর রহমান, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক শাহ আব্দুল বাতেন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সমসের ম-ল, হাসানুজ্জামান সরোয়ার, রবিউল ইসলাম ঝন্টু, জুলফিকার আলী, আতাউর রহমান, আশুতোস, কাওসার আলী, মাসুদ রানা, রবিউল ইসলাম মল্লিক, আনিছুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের আইন্দিপুর ও পার্শ্ববর্তী নান্দবার গ্রামে ৩০ সেকেন্ডের ঘূর্ণিঝড়ে অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত এবং ল-ভ- করে দেয় গাছপালা ও পানবরজ। ক্ষতিগ্রস্ত পরিবারগুলো সবকিছু হারিয়ে খোলা আকাশের নিচে বাস করছে এমন খবরে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও সাবেক পৌর মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত পরিবারের পাশে দাঁড়িয়ে ২২ পরিবারের হাতে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন এবং আরও সহযোগিতার আশ্বাস দেন। ওই সময় করোনা ভাইরাস সংক্রমণ রোধে গ্রামবাসীদের মধ্যে হ্যান্ড স্যানিটাউজার ও মাস্ক বিতরণ করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More