পরোটা খেয়ে বিষক্রিয়া , মারা গেল জমজ দু’ বোন

চাঁপাইনবাবগঞ্জ শহরে পরোটা খাওয়ার পর অসুস্থ হয়ে দুই জমজ বোন মারা গেছেন; অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন তাদের এক স্বজন। মঙ্গলবার সকালে মারা যান স্বর্ণা (১৭) এবং দুপুরে মারা যান সম্পা (১৭)। এরা শহরের কালিতলার সাদিকুল ইসলাম রবির মেয়ে; দুজনই নবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।
অসুস্থ সিফাত (২০) চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। সাদিকুল ইসলাম রবি জানান, সোমবার বিকালে শহরের পুরাতন বাজার এলাকার একটি খাবার হোটেল থেকে মোগলাই পরোটা কিনে বাড়ি নিয়ে যান তিনি। পরিবারের লোকজন খান সেই পরোটা। রাতে তার দুই মেয়ে স্বর্ণা ও সম্পা এবং আত্মীয় সিফাত অসুস্থ হয়ে পড়ে। সদর হাসপাতালের আরএমও ডা. নূরুন নাহার বলেন, মঙ্গলবার সকালে স্বর্ণা, সম্পা ও সিফাতকে হাসপাতালে ৮টা ৫০ এর দিকে নিয়ে আসে। স্বর্ণাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়। সম্পার অবস্থার অবনতি হলে তাকে দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়; পথে তিনি মারা যান বলে স্বজনরা জানিয়েছেন, বলেন ডা. নাহার।
স্বর্ণা ও সম্পা দুজনই খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছিলেন বলে এই চিকিৎসক জানান। এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিন্টু রহমান বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় কোন অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More