মহেশপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত আটক : ট্রাকসহ বিবভন্ন সরঞ্জাম উদ্ধার

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর থেকে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোররাতে মহেশপুর উপজেলার জলিলপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে একটি ট্রাক আটক করা হয় এবং ডাকাতিকাজে ব্যবহৃত বিভিন্ন ধরনের সারঞ্জামাদি উদ্ধার করা হয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১০-১২ জনের সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের একটি চক্র সোমবার রাতে মহেশপুর পৌরসভাধীন জলিলপুর বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদে এমন খবর পেয়ে মহেশপুর থানার এসআই আব্দুল জলিল, এসআই আসাদুর রহমান, এসআই আব্দুর রশিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৬ জন ডাকাতকে আটক করেন। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ একটি ট্রাক জব্দ করে। আটককৃতরা হলেন খুলনা জেলার খানজাহান আলী থানার ফুলবাড়ি গ্রামের আতাউর রহমানের ছেলে সম্রাট আহম্মেদ (৩০), মহেশ্বরপাশা গ্রামের সামসু মাতুব্বরের ছেলে শাহ আলম মাতুব্বর (৩৫), পায়গ্রামের মিজানুর শেখের ছেলে রাসেল শেখ (২৪), গোলনা গ্রামের একরামুল খানের ছেলে  মুন্না খান (২৪), সালাম সরদারের ছেলে আলামিন (২৪) এবং মৃত নুরু শেখের ছেলে মুন্না শেখ (৩০)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির জন্য ব্যবহৃত একটি তালা কাটা কাটার, একটি লোহার গ্যাস্টন, একটি লোহার তালা ভাংগা ছেনি, একটি লোহার হ্যামার, ৩টি লোহার রড, একটি সেলাই রেঞ্জ, দুটি হেঁসো, টর্চলাইট দুটি ও একটি লেজার লাইটসহ একটি ট্রাক আটক করে। যার নাম্বার বরিশাল-ড-১১-০০৭৬। সোমবার দুপুরে মহেশপুর থানার এসআই হায়াত আলী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন। তিনি জানান, মুন্না নামে এক ডাকাত আহত হয়ে মহেশপুর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

মহেশপুর থানার ওসি সফিকুল ইসলাম জানান, সোমবার ভোররাতে একদল ডাকাত ট্রাকযোগে মহেশপুর উপজেলার জলিলপুর বাজারে এসে ডাকাতি শুরু করে। সেময় স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়। তদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও ডাকাতির সারঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা সবাই আন্তঃ বিভাগীয় ডাকাত দলের সদস্য। ট্রাকযোগ বিভিন্ন এলাকায় গিয়ে ডাকাতি করে থাকে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More