হাউসপুরে গাড়ির টাকা আদায়কারীদের সাথে স্থানীয়দের মারামারি; দুজন রক্তাক্ত 

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হাউসপুর এলাকায় বহিরাগত গাড়ির টাকা আদায়কারীদের সাথে পাবলিকের মারামারির ঘটনা ঘটেছে। এতে দুজন রক্তাক্ত জখম হয়েছেন।

জানা যায়, আলমডাঙ্গা শহরের হাউসপুর এলাকা হয়ে বেশ কয়েকটি রুটে যানবাহন চলাচল করে। বহিরাগত যানবাহন  থেকে টাকা আদায় করার জন্য পৌরসভা থেকে বাদেমাজু গ্রামের রবিউল ইসলাম ও রাধিকাগঞ্জের সুমনকে নিয়োগ  দেয়া হয়েছে। মাঝে মাঝে বাদেমাজু গ্রামের অল্পবুদ্ধির আলতাফ নিজেই ব্রিজের ওপর দাঁড়িয়ে গাড়ি ঠেকায়। গতকালও অল্পবুদ্ধির আলতাফ হোসেনকে গাড়ি ঠেকানোর দায়িত্ব নিয়ে কাজ করছিলেন। গতকাল বিকেলে আলতাফ হোসেন স্বভাবসুলভভাবে হাতের সার্বক্ষণিক রডের লাঠি উচিয়ে আনন্দধাম ব্রিজে যানবাহন নিয়ন্ত্রণ করছিলেন। ওই সময়  বেলগাছি গ্রামের তাইজাল মল্লিকের ছেলে বিদ্যুত মল্লিক মোটরসাইকেল চালিয়ে শহরে ঢুকছিলেন। আলতাফ হোসেন রডের লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করেন। তাকে উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ সংবাদ পেয়ে বেলগাছি গ্রামের কিছু ব্যক্তি ঘটনাস্থলে গিয়ে চড়াও হয়। তারা অল্পবুদ্ধিসম্পন্ন আলতাফ  হোসেনকে বেদম পেটায়। ওই সময় রবিউল ইসলাম ও সুমন দৌঁড়ে পালিয়ে যান বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ ঘটনায় সন্ধ্যা অবধি হাউসপুর এলাকা উত্তপ্ত ছিলো।

পরে বেলগাছী ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান চঞ্চল ও আলমডাঙ্গা থানার এসআই তৌকির আহমেদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More