জাতির উন্নয়নে ভূমিকা রাখছে বহুমুখী মানব কল্যাণ সংস্থা

চুয়াডাঙ্গায় কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: বহুমুখী মানব কল্যাণ সংস্থা শুধু আপনার স্কিল ডেভেলপমেন্ট করছে না, জাতির কল্যাণে ও উন্নয়নে দারুণ ভূমিকা রাখছে। আমি যখন কম্পিউটার শিখি তখন কিন্তু গান শুনিনি। কম্পোজ শিখেছি। আপনারা কম্পিউটার শিখতে পারলে বাড়ি বসে আউটসোর্সিংয়ের মাধ্যমে ২০-২৫ হাজার টাকা আয় করতে পারবেন। গতকাল  শনিবার বেলা ১১ টায় বহুমুখী মানব কল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা একাডেমি মোড় সংলগ্ন কার্যালয়ে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ও দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, প্রত্যেক মানুষের সফলতার পেছনে একটা গল্প থাকে। নেলসন ম্যান্ডেলা বলেছেন, একজন মানুষের সফলতা দিয়ে তাকে বিচার করো না। সে কতবার ব্যর্থ হবার পর সফল হয়েছে, সেটা দিয়ে বিচার করো। এই প্রশিক্ষণ আপনাদের সেই জায়গায় নিয়ে যাবে। যে জায়গায় আপনারা নিজেরাই একজন দক্ষ আরেকজন প্রশিক্ষণ দেয়ার মতো যোগ্যতা অর্জন করবেন। ফ্রি এই কম্পিউটার ও ড্রাইভিং কোর্স নিয়ে আসার জন্য চুয়াডাঙ্গার কৃতি সন্তান আহমেদ পিপুলকে ধন্যবাদ জানান প্রধান অতিথি।

কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন। বহুমুখী মানব কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর পৌর ভূমি কর্মকর্তা আতিকুল ইসলাম সন্টু, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রফিক রহমান, রেলবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ফারুক হাসান মালিক, শিক্ষক নেতা আব্দুস সালাম ও নাসির উদ্দীন জোয়ার্দ্দার। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংস্থার প্রজেক্ট কো অডিনেটর নাঈম সরোয়ার ও সোহেল রানা।

দুই মাসব্যাপী প্রশিক্ষণে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সে দুটি ব্যাজে ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ নেবেন। এদিকে গত রোববার মেহেরপুরে কম্পিউটার অফিস অ্যাপ্লিকেশন কোর্সে দুটি ব্যাজের ও ড্রাইভিং কাম অটো মেকানিক্স কোর্সের ১টি ব্যাজের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More