খাদিমপুরে মুজিবশতবর্ষ ফুটবলের পুরস্কার বিতরণীতে ছেলুন জোয়ার্দ্দার এমপি

কঠোর অনুশীলনে ভালো খেলোয়াড় হওয়া সম্ভব

মুন্সিগঞ্জ/খাদিমপুর প্রতিনিধি: আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মুজিবশতবর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৩টার দিকে বটিয়াপাড়া শিয়ালমারী মাধ্যমিক বিদ্যালয় ফুটবলমাঠে বটিয়াপাড়া ফুটবল একাদশ ও খাদিমপুর একাদশের মধ্যে জাঁকজমকপূর্ণ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলামাঠে বাউন্ডারিতে হাজারো দর্শকের ভীড়, ব্যান্ডপার্টি, স্কুল প্রাঙ্গণে ছোটবড় খাবারের দোকানসহ সেরা দর্শকদের পুরস্কার, বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিত, খেলোয়াড়দের জার্সি ও ফুটবল বিতরণ। কি ছিলো না খেলাটি ঘিরে। টুর্নামেন্টের ফাইনাল শেখে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, কঠোর অনুশীলনে ভালো খেলোয়াড় হওয়া সম্ভব। অনুশীলন ছাড়া ভালো খেলোয়াড় হওয়া সম্ভব নয়। তাই ফুটবলসহ সকল খেলায় চাই কঠোর অনুশীলন। এছাড়া তিনি খেলোয়াড়দের বিভিন্ন দিকনির্দেশনা দেন। ওই পুরস্কার বিতরণ অনুষ্ঠানে খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান লোটাস। বীর মুক্তিযোদ্ধা জামসেদুর রহমান জোয়ার্দ্দার, আবু তালেব, একদিল শাহ, জিনারুল ইসলাম, নজরুল ইসলাম, আনছার আলী মোল্লা, মতিউর রহমান, রবিউল ইসলাম, মরজেম মালিথা, পটক আলী। উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, ইউনুস আলী, শিপন আলী, ওমর ফারুক, ঠা-ু আলী, মজিবার, বকুল, মহির উদ্দিন, ইসলাম, আরিফ, জহির, আবু ছাত্তার, আনারুল মল্লিক, রোকন মাস্টার, জলিল, জিন্নাহ, শাহিন, আসলাম, মিরাজুল, মুজাম, মিনারুল, হাসান, প্রধান শিক্ষক শাহ জাহান, সহকারী শিক্ষক আশরাফুল মাকলুকাত, শফিকুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। খেলায় ৪নং ওয়ার্ড বটিয়াপাড়া একাদশ ও ১ ও ২নং ওয়ার্ড খাদিমপুর একাদশ অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ের খেলায় ১-১ ড্র হলে খেলাটি টাইব্রেকারে গড়াই। ১ ও ২নং ওয়ার্ড খাদিমপুর একাদশকে টাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে ৪নং ওয়ার্ড বটিয়াপাড়া একাদশ চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি।
ম্যাচ এবং টুর্নামেন্ট সেরা গোলকিপার নির্বাচিত হন বিজয়ীদলের খালেক আহমেদ, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ীদলের মিলন বিশ্বাস। আয়োজক কমিটির সভাপতি ছিলেন মুকুল জোয়ার্দ্দার। খেলা পরিচালনায় ছিলেন জহির উদ্দিন জোয়ার্দ্দার ও ইসলাম ম-ল। ম্যাচ রেফারি ছিলেন রিয়ান, সহকারী রেফারি ছিলেন রিজু ও লিটা। ৪র্থ রেফারি ছিলেন দিপু হোসেন সাজু ও প্রতীক। অফিস পরিচালক ছিলেন রবিউল ইসলাম ও মুক্তার জোয়ার্দ্দার। চিকিৎসকে ছিলেন মিন্টু জোয়ার্দ্দার, ইমরান হোসেন ও মনি এবং ইমন। ধারাভাষ্যকার ছিলেন ছাবিত ও আশিকুজ্জামান। জাজম্যান ছিলেন সাজিদুল। অনলাইন মিডিয়ায় ছিলেন এসএফ বাদশা বুলবুল। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন শিমুল হোসেন মেম্বার।
এছাড়া বটিয়াপাড়া গ্রামীণ পাইপ লাইন কাজের উদ্বোধন ও বটিয়াপাড়া শিয়ালমারী মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন নতুন ভবনের উদ্বোধন করা হয়। টুর্নামেন্টের আয়োজক খাদিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদুর রহমান জোয়ার্দ্দার লোটাস বলেন, এলাকার যুবকদের মাদক ও মোবাইলফোনের আসক্তি থেকে রক্ষার্থে টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলার শুরু থেকেই মিডিয়া পার্টনার ছিলো দৈনিক মাথাভাঙ্গা।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More