গাংনীতে প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ অনুষ্ঠানে এমপি সাহিদুজ্জামান

রাজনীতিতে ওয়াদা ভঙ্গের সংস্কৃতি থেকে বেরিয়ে আসার প্রতিশ্রুতি
গাংনী প্রতিনিধি: রাজনীতিতে ওয়াদা ভঙ্গের সংস্কৃতি থেকে বের হয়ে আসার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। গতকাল মঙ্গলবার দুপুরে নিজ বাস ভবনে প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, আমি আপনাদের ভাই, আপনাদের নির্বাচিত জনপ্রতিনিধি। আপনাদেরকে বার বার একটি কথাই বলেছি যে আমি সোজা সাপটা লোক। অনেকে আমার কথায় রাগ করেন কষ্ট পান। আমি পরিষ্কারভাবে সবসময় বলে থাকি। আমি যেটা পারি সেটা করে থাকি। যেটা পারি না সেটা মুখের ওপর না বলেদি। রাজনীতিতে অবশ্য এটা বেমানান। তবু আমি এটা করি কারণ রাজনীতিটা বদলাতে হবে। রাজনীতির ভাষায় দীর্ঘদিন যে রাজনীতি চলে এসেছে বিশেষ করে নেতাদের দেয়া যে ওয়াদা বারবার ভঙ্গ হয়েছে। সেটি থেকে যেন আমরা বেরিয়ে আসতে পারি। সে কারণেই আমি অনেক সময় আপনাদের সাথে সত্য কথা বলে থাকি। এর জন্য যদি কেউ কোনোভাবে যদি কষ্ট পেয়ে থাকেন আপনারা আমাকে ক্ষমা করবেন। প্রাথমিকের শিক্ষকদের উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের কাছে শুধু ক্রীড়া নয় এ জাতির অনেক প্রত্যাশা। আপনারা এ মাটিতেই জন্মগ্রহণ করেছেন, এ মাটিতেই বেড়ে উঠেছেন। এ মাটির সন্তানদের দায়িত্ব আজকে আপনাদের ওপর রয়েছে। আমাদের সন্তানদেরকে লালন-পালন করা, মানষের মতো মানুষ হিসেবে গড়ে তোলার কঠিন দায়িত্ব আপনাদের হাতে ন্যাস্ত। এজন্য আপনাদেরকে কাছে পেয়ে আমি পুলকিত। যথাযথ দায়িত্ব পালনের মধ্যদিয়ে আপনারাই পারেন দৃষ্টান্ত স্থাপন করতে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাংনী থানার ওসি ওবাইদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার আলা উদ্দীন, গাংনী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ সাজ্জাদ রাজার সঞ্চালনায় সাহারবাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দানেছূর রহমান, ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, নবীনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তামজিদুর রহমান মুক্তিসহ শিক্ষক ও নেতৃবৃন্দ। এমপির ব্যক্তিগত তহবির থেকে শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও বিবিন্ন সংগঠনে ক্রীড়া সামগ্রী বিতরণের অংশ হিসেবে এ ফুটবল বিতরণ করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More