গাংনী উপজেলার বালক ও বালিকা দল ফুটবল টুর্নামেন্টে জেলা চ্যাম্পিয়ন

 

গাংনী প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ২০২২ আয়োজিত খেলায় গাংনী উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় মেহেরপুর সদর উপজেলাকে পরাজিত করে গাংনী উপজেলা অনূর্ধ্ব-১৭ বালক ও অনূর্ধ্ব-১৭ বালিকা দল চ্যাম্পিয়ন হয়ে উপজেলাবাসীর মুখ উজ্জল করেছে।

জানা গেছে, মেহেরপুর জেলার তিনটি উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা মোট ১৯টি দলের পর্যায়ক্রমে খেলায় অংশগ্রহণ করে। বিভিন্ন দলের সাথে লড়াই করে গাংনী উপজেলা অনূর্ধ্ব-১৭ বালক ও অনূর্ধ্ব-১৭ বালিকা দল ফাইনালে অংশ নেয়। গাংনী উপজেলা বালক দল ৯০ মিনিটের খেলায় ৩-১ গোলে মেহেরপুর সদর উপজেলাকে পরাজিত করে গাংনী উপজেলা চ্যাম্পিয়ন হয়। একই সাথে সদর উপজেলা বালিকা দলের সাথে গাংনী উপজেলা বালিকা দল খেলায় গোলশূন্য অবস্থায় শেষ করে। পরে টাইব্রেকারের মাধ্যমে ৩-২ গোলে গাংনী উপজেলা বালিকা দল চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম, সদর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপন, সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা করেন মো. লিটন হোসেন, কুদ্দুস ও রেজাউল হক। খেলায় গাংনী উপজেলার খেলোয়াড়দের টিম ম্যানেজারের দায়িত্ব পালন করেন আমিরুল ইসলাম অল্ডাম ও কোচ হিসেবে দায়িত্ব পালন করেন নবীনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তামজিদুর রহমান মুক্তি।

বালক ও বালিকা উভয় দলের অনুষ্ঠিত টুর্নামেন্টে গাংনী উপজেলার দুটি দলই জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় বিভিন্ন মহল খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে এই গৌরব অর্জনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে আনন্দ উল্লাস করেন ফুটবল প্রেমীসহ খেলোয়াড়বৃন্দরা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More