চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের প্রস্তুতিসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৩টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতিসভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেক।
প্রস্তুতি সভায় ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’ ও ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২’ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হবে আগামী ১৪ সেপ্টেম্বর। দু’দিনব্যাপী অনুষ্ঠিত ওই প্রতিযোগিতার ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে হবে ১৫ সেপ্টেম্বর বিকেলে। প্রতিযোগিতার ভেন্যু নির্ধারণ করা হয়েছে চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়াম। প্রস্তুতি সভায় প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান উপস্থিত সকলের সম্মুখে লটারির মাধ্যমে ফিকশ্চার তৈরি করেন। সে অনুযায়ী বালক-বালিকা উভয় ক্ষেত্রে চুয়াডাঙ্গা সদর উপজেলা খেলবে আলমডাঙ্গা উপজেলার বিপক্ষে এবং দামুড়হুদা উপজেলা খেলবে জীবননগর উপজেলা দলের বিপক্ষে। প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফিরোজ ইফতেখার, জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম, ডিএফএ’র চুয়াডাঙ্গা জেলা সভাপতি রফিকুল ইসলাম লাড্ডু, জেলা ক্রীড়া অফিসার আমানুল্লাহ আহম্মেদসহ আমন্ত্রিত অতিথিগণ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More