ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সবকিছু করা হবে

জীবননগর ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠানে ইউএনও মুনিম লিংকন
জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন।
প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে বলেন, আমি জেনেছি জীবননগর উপজেলা ফুটবলের এক অনন্য উর্বর ভূমি। এ উপজেলায় অনেক নামী-দামী ফুটবলারের জন্ম হয়েছে। যারা গ্রেটার কুষ্টিয়া জেলাসহ দেশের বিভিন্ন স্থানে নান্দনিক ফুটবল উপহার দিয়ে এলাকার সুনাম বয়ে এনেছেন। ফুটবলের প্রচুর দর্শক রয়েছে এ উপজেলায়। কিন্তু মাঠে ফুটবল না থাকায় দর্শকরা খেলা দেখা থেকে বঞ্চিত হচ্ছে। তিনি বলেন, খেলোয়াড় তৈরী করতে স্টেডিয়ামের উন্নয়নসহ সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করা হবে। প্রয়োজনে ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে যা যা করা দরকার তার সবই করা হবে। প্রধান অতিথি ইউএনও মুনিম লিংকন বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মাস্কের ব্যবহার অপরিসিম। কিন্তু অনেকেই আমরা মাস্ক পরছি না। তাতে স্বাস্থ্যসেবা হুমকির মুখে পড়ছে। তিনি সকলকে মাস্ক পরার জন্য আহ্বান জানিয়েছেন।
জীবননগর উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি শাহ্ আলম শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জীবননগর উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল লতিফ অমল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা উথলী উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক ফুটবলার নাসির উদ্দিন, শাহজাহান কবির ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম আর বাবু। কৃতি ফুটবলার সিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি সালাহউদ্দীন বিশ^াস মিলন ও সাধারণ সম্পাদক সোহেল রানা এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন।
বক্তব্য শেষে ২৯ সদস্য বিশিষ্ট জীবননগর উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির নবনির্বাচিত কমিটির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ অমল, উপদেষ্টা মন্ডলীর সদস্য সিরাজুল ইসলাম, আবুল কালাম আজাদ, শাহজাহান কবীর, নাসির উদ্দিন, আব্দুস সালাম ঈশা, সভাপতি শাহ আলম শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি পদে যথাক্রমে আব্দুস সবুর ও কাজী রেজাউল হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক পদে জাহিদুল ইসলাম রুপমিয়া, দপ্তর সম্পাদক পদে রবিউল ইসলাম রবি, প্রচার সম্পাদক পদে আবু সাঈদ ইদবারী, নির্বাহী সদস্য পদে মাহবুব আলম (হাসাদাহ) সাকিব হোসেন সবুজ (জীবননগর), শাওন হোসেন (জীবননগর), মুক্ত হোসেন (জীবননগর), নসরুল ইসলাম (মাধবপুর) রিপন আলী লাল (উথলী) মনিরুল ইসলাম রকি (কেডিকে), মোস্তফা তাজেয়ার মনি (আন্দুলবাড়িয়া), মো. সুমন (হাসাদাহ) নূর মোহাম্মদ (রায়পুর), মামুন মিয়া (সীমান্ত) ও সাদ্দাম হোসেন (ধোপাখালী) শপথ গ্রহণ করেন। উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন এ শপখ বাক্য পাঠ করান।
উল্লেখ্য, গত ৮ জুলাই চুয়াডাঙ্গা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি সালাহউদ্দীন বিশ্বাস মিলন ও সাধারণ সম্পাদক সোহেল রানা স্বাক্ষরিত ২৯ সদস্য বিশিষ্ট জীবননগর উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির নাম ঘোষণা করেন। তবে এ দিন মোজাম্মেল হকসহ বেশ কয়েক জন শপথ গ্রহণ করতে পারেন নি। তারা পরবর্তীতে শপথ নেবেন বলে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More