আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৩ জনকে জরিমানা

হাটবোয়ালিয়া প্রতিনিধি: আলমডাঙ্গায় সরকারি জমিতে ঘর নির্মাণ ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩ জনকে জরিমানা করেছেন। গতকাল বিকেলে হাটবোয়ালিয়া বাজারে মাস্ক না পড়ে ব্যবসা প্রতিষ্ঠানে বেচাকেনা করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেছে।
জানাগেছে, আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: হুমায়ন কবীর মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় নিরলস কাজ করে চলেছেন। প্রতিদিনই তিনি উপজেলার এ প্রান্ত থেকে ওপ্রান্তে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কাজ করে যাচ্ছেন। গতকাল শনিবার বিকেলে আলমডাঙ্গা উপজেলার হাট বোয়ালিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় বশির বস্ত্রালয়ের স্বত্বাধিকারী বশির আহমেদ ও সম্পা সু স্টোরের স্বত্বাধিকারী আমিনুল ইসলাম বুলুকে মাস্ক ব্যবহার না করে ব্যবসা প্রতিষ্ঠানে বেচাকেনা করার অপরাধে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ১ হাজার টাকা করে মোট ২ হাজার টাকা জরিমানা করেন। এদিকে উপজেলার নিমতলাগ্রামের জমিতে বাড়ি নির্মাণ করার সংবাদ পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হুমায়ন কবীর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এসময় নিমতলা গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল আলীমকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা করেন এবং সরকারি জমিতে পুনরায় কাজ না করার নির্দেশ প্রদান করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More