এক সাথে দুটি খবর : আইভী ও শামীম ওসমান

 

আমি কোনো গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না: আইভী
স্টাফ রিপোর্টার: কোনো গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করেন না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সরকার দলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভী। তিনি বলেন, গতকাল বন্দরে তৈমুর প্রচারণা চালিয়েছেন, সেলিম ওসমানের জাতীয় পার্টির চারজন চেয়ারম্যান তার সঙ্গে ছিলেন। এতে প্রমাণিত হয় নারায়ণগঞ্জে যে গুঞ্জন ছিল তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমানের ক্যান্ডিডেট, গতকাল তা প্রমাণিত হয়েছে। শনিবার বন্দরের ২৪নং ওয়ার্ডের দেউলি চৌরাপাড়া এলাকায় নির্বাচনি প্রচারণায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আইভী এসব কথা বলেন। আইভী আরও বলেন, হাইকমান্ড কালকে সব দেখেছে। এখানে অনুষ্ঠান হয়েছে, পত্রিকায়ও খবর এসেছে। তারা দেখেছেন এবং তারা এ বিষয়ে দেখবেন। আমি বলতে চাই- আমি নির্বাচন করি জনতার শক্তিতে। জনতাই আমার শক্তি, দল আমার মনোবল। এসব মিলিয়ে আমি নির্বাচন করি। আমি কোনো গডফাদারের দিকে তাকিয়ে নির্বাচন করি না। আমি বলেছি কালকে জাতীয় পার্টির চেয়ারম্যানরা প্রকাশ্যে নেমেছেন। এতে প্রমাণিত হয়- কারা তার সঙ্গে আছেন, কারা তাকে সাপোর্ট দিচ্ছেন। দলের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগে দ্বন্দ্ব স্পষ্ট হলো কিনা জানি না। সব নেতাকর্মী আমার সঙ্গে। প্রতিটি ওয়ার্ড লেভেল পর্যন্ত নেতাকর্মীরা আমার পাশে আছে। একমাত্র তিনি (শামীম ওসমান) দলের বাইরে গিয়ে তার লোকজনকে তৈমুর সাহেবের সঙ্গে দিচ্ছেন।

দুদিন আগে ভাই ছিলাম এখন গডফাদার হলাম কীভাবে: শামীম ওসমান
স্টাফ রিপোর্টার: শামীম ওসমান আমার বড় ভাই’, ‘শামীম ওসমানের সঙ্গে কোনো দ্বন্দ্ব নাই’- এমন বক্তব্যের মাত্র এক সপ্তাহের মাথায় সেই শামীম ওসমানকেই ‘দন্তবিহীন গডফাদার’ হিসেবে আখ্যায়িত করেছেন ডা. সেলিনা হায়াত আইভী। শনিবার বন্দরের ২৪নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণায় আইভী বলেন, তৈমুর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। তিনি বিএনপিরও প্রার্থী নন, জনতার প্রার্থীও নন। শামীম ওসমান তাকে প্রার্থী করেছেন। উনি বিএনপির প্রার্থী হলে ধানের শীষেই নির্বাচন করতেন। উনি গডফাদারের প্রার্থী। তিনি দন্তবিহীন গডফাদার, নতুন করে আবার উত্থান হতে শুরু করেছেন। সরকারদলীয় এই মেয়র প্রার্থীর এমন বক্তব্য ও মন্তব্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের রাজনীতিতে সেই পুরোনো বিভেদ বিভাজন নতুন করে সামনে এলো। তবে আইভীর মন্তব্যে আগামী সোমবার কথা বলবেন বলে জানিয়েছেন শামীম ওসমান। শনিবার রাতে এই প্রতিবেদককে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেন, আগামী সোমবার সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করব। আমি আমার অবস্থান থেকে যা বলার আছে বলবো। তিনি বলেন, আমি তো এ নির্বাচনে কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনো আছি। তাহলে আমি নিউজ হব কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন, আমি তো তাদের বলেছি, কারণটা কী। তিনি বলেন, ‘এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।’ শামীম ওসমান আরও বলেন, দুই দিন আগে ভাই ছিলাম, এখন গডফাদার হলাম কীভাবে? এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বললেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More