কুষ্টিয়ায় ধর্ষককে গ্রেফতার দাবিতে মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ করে অচেতন অবস্থায় ভাগাড়ে ফেলে দেয়ার প্রতিবাদ ও জড়িত লম্পট লিংকনের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবকসহ এলাকাবাসী মানববন্ধন করেছে। গতকাল বুধবার দুপুরে দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের আড়িয়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান হামিদুল হক। ধর্ষণবিরোধী এ প্রতিবাদ সমাবেশে অংশ নেয়া শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী অবিলম্বে ধর্ষক লিংকন গংয়ের গ্রেফতার ও দৃষ্টান্তম‚লক শাস্তি দাবি করেন।

এসময় পরিবার ও শিক্ষকবৃন্দ জানান, গত ১৭ মার্চ বিকেলে ৭ম শ্রেণির ওই স্কুলছাত্রী স্থানীয় বড়গাংদিয়া বাজার থেকে কিছু কেনাকাটা ও বাজার করে বাড়ি ফেরার সময় স্থানীয় আবুল কাশেম মেমোরিয়াল পাকা রাস্তার মোড়ে পৌঁছুলে আগে থেকেই ওৎ পেতে থাকা অভিযুক্ত লিংকন ও তার সহযোগীরা পরিকল্পিতভাবে জোরপূর্বক মুখে ওড়না পেচিয়ে অপহরণ করে একটি সিএনজিতে উঠিয়ে দ্রুত কুষ্টিয়া শহররের দিকে চলে যায়। এসময় ওই ছাত্রী চিৎকার করলে তার মুখে ওড়না পেঁচিয়ে মাথায় আঘাত করে। এতে স্কুলছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। অচেতন অবস্থায়ই ওই স্কুলছাত্রীকে লিংকনসহ সহযোগিরা পালাক্রমে ধর্ষণ শেষে অচেতন অবস্থায় কুষ্টিয়া শহরের নিশান মোড় সংলগ্ন পৌরসভার ময়লার ভাগাড়ে ফেলে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে জরুরী সেবার ৯৯৯ এ কল করলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) এস এম জাবীদ হাসান জানান, আড়িয়া ইউনিয়নের ওই স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে ধর্ষক লিংকন গংয়ের ৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাতদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More