ঝিনাইদহ আওয়ামী লীগের বর্ধিতসভায় আ ফ ম বাহাউদ্দিন নাছিম

সাম্প্রদায়িক হামলার মধ্য দিয়ে ওরা দ্বিধাবিভক্ত করতে চাইছে
ঝিনাইদহ প্রতিনিধি: ‘অপশক্তিরা দেশ থেকে নিঃশেষ হয়ে যায়নি। তারা এখনো টিকে রয়েছে ও দেশবিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন সাম্প্রদায়িক হামলার মধ্য দিয়ে ওরা দ্বিধাবিভক্ত করতে চাইছে। তাই বিএনপির এই অপরাজনীতির বিরুদ্ধে আপনাদের সজাগ থাকতে হবে। আপনারাই এ দেশের আসল পাহারাদার।’ গতকাল শনিবার ঝিনাইদহ শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি আরও বলেন, বিদেশে বসে অপপ্রচার তথ্য সন্ত্রাসের শামিল। এই তথ্যসন্ত্রাস ও মির্জা ফখরুলদের অপপ্রচার সাম্প্রদায়িক হামলাকারীদের রক্ষা করার একটি অপকৌশল মাত্র।
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ আব্দুল হাইয়ের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম ও পারভীন জামান। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর পরিচালনায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ার্দার, আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ-৩ আসনের সাংসদ শফিকুল আজম খান, ঝিনাইদহ-৪ আসনের সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার ও সংরক্ষিত মহিলা আসনের সাংসদ খালেদা খানম।
বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতা, ৬টি উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা বি এম মোজাম্মেল হক বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোনো অপশক্তিই সফল হবে না। কাজেই নিজেদের মধ্যে দ্বন্দ্ব না রেখে সবাই এক হয়ে এই অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। অনুষ্ঠানকে ঘিরে শহরে বিশেষ নিরাপত্তা বলয় গড়ে তোলে পুলিশ। সকাল থেকেই সভাস্থলে জেলার নানা প্রান্ত থেকে নেতা-কর্মীরা ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে আসতে থাকেন। নেতা-কর্মীদের স্লোগান ও মুহুর্মুহু স্লোগানে শহর প্রকম্পিত হয়ে ওঠে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More