ডিবি পুলিশ পরিচয়ে বিদ্যুৎ স্টেশনে ডাকাতি!

ঢাকার ধামরাইয়ে পল্লী বিদ্যুতের নতুন একটি সাব-স্টেশনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বুধবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ওই সাব-স্টেশনের প্রথম ও দ্বিতীয় তলায় হানা দিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ারসহ চার লাইনম্যানকে পিটিয়ে হাত-পা ও মুখ বেঁধে নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়। ধামরাই-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের বালিয়া-মাদারপুর মধ্যবর্তী স্থলে পল্লী বিদ্যুতের নতুন সাব-স্টেশনে এ ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হয়েছে। ডাকাতদের হামলায় চারজন গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর ধামরাইয়ের বালিয়া অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ১০-১২ জনের একদল মুখোশধারী ডাকাত ট্রাকযোগে এসে প্রথমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে সাব-স্টেশনের ভেতর খুনের মামলার আসামি প্রবেশ করেছে বলে জানায়। এরপর ডাকাতরা সাব-স্টেশনের প্রথম ও দ্বিতীয় তলার ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, তিন লাইনম্যান আবুল কাসেম, জসিম উদ্দিন ও মাসুদ রানাকে পিটিয়ে ও হাত-পা ও মুখ বেঁধে তাদের সঙ্গে থাকা নগদ টাকা, চারটি মোবাইল ফোন, হাতঘড়ি, একটি ল্যাপটপ, একটি কম্পিউটার, ছয়টি ট্রান্সফরমার ও কয়েলসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুটে নেয়। পরে রাত ১টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক (জিএম) প্রকৌশলী মো. হারুন বলেন, ডাকাতির ঘটনায় ধামরাই থানায় মামলা করা হয়েছে। ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ডাকাতির ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More