প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে ৫ কোটি এবং বেসরকারি গৃহ নির্মাণ তহবিলে ৩ কোটি টাকার পে-অর্ডার প্রদান

স্টাফ রিপোর্টার: মহামারীতে ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় সরকারের পাশে থাকার উদ্যোগের অংশ হিসেবে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে ৫ কোটি এবং বেসরকারি গৃহ নির্মাণ তহবিলে ৩ কোটি টাকার অনুদান দিয়েছে দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই (দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ)। গতকাল মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পে-অর্ডার দুটি হস্তান্তর করেন এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম। প্রধানমন্ত্রীর পক্ষে তার মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস পে-অর্ডার গ্রহণ করেন। এর আগে মহামারীর প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারের পাশাপাশি সবাইকে এগিয়ে আসা আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই সংকটময় সময়ে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিতে এগিয়ে এসেছে এফবিসিসিআই।
এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিম বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীনদের গৃহ প্রদান একটি সময়োপযোগী প্রশংসনীয় উদ্যোগ। মুজিববর্ষে গৃহহীন-ভূমিহীনদের ঘর উপহার দেয়া বাংলাদেশের মানুষের জন্য বড় উৎসব। গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা সবাই এক কঠিন সময় পার করে আসছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে দেশের সকল ব্যবসায়ী ও ব্যবসা সংগঠনকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানাই। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশে মহামারীর প্রাদুর্ভাব কাটিয়ে উঠতে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দেয়া আমরা অবশ্য কর্তব্য হিসেবে নিয়েছি।”

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More