প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে পিআইবি’র উদ্যোগে অনলাইন আলোচনা

স্টাফ রিপোর্টার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ ( পিআইবি) এর উদ্যোগে আলোচনা সভা ( অনলাইন লাইভ) অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মডারেটর ছিলেন পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খবরের সম্পাদক ও বাসসের সাবেক ব্যবস্থাপনা সম্পাদক আজিজুল ইসলাম ভূইয়া এবং এনার্জি এন্ড পাওয়ারের সম্পাদক মোল্লা আমজাদ হোসেন।
আলোচনা সভার শুরুতে পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নিজের লেখা একটি কবিতা পাঠ করেন। কবিতায় প্রধানমন্ত্রীর জীবনের সুখ-দুঃখের চুম্বক অংশগুলো রয়েছে। এরপর তিনি প্রধানমন্ত্রীর অতীত ও বর্তমানের বিভিন্ন কর্মকান্ডের কথা উল্লেখ করে প্রাণবন্তময় আলোচনা করেন। আলোচনা সভায় বিশিষ্ট সাংবাদিক সরদার আল আমিন, ফাইজার চৌধুরী, এনামুল টুকু, আসাদুল্লাহ আল গালিব, মুন্সী কামাল আর্তাতুক মিশেল, ইমতিয়াজ আহমেদ জিতু, শহীদুল হুদা অলোক, শরীফ উদ্দিন শবুজ, সৈয়দ রাসেল, তৌহিদ মিথুনসহ আরো অনেকে অংশগ্রহণ করেন। আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রীর মহানুভবতা, বিচক্ষণতা, দেশপ্রেম, নেতৃত্ব ও সফলতার বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন। আলোচনার সভায় সমন্বয়কারি ছিলেন শাহ আলম সৈকত।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More