মানুষ বাঁচলে রাজনীতি ও সখ আল্লাদ পূরণ হবে

মেহেরপুর জেলা ছাত্রলীগের গাছের চারা বিতরণী অনুষ্ঠানে এমপি খোকন
গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজামান খোকন বলেছেন, মানুষ বাঁচলে রাজনীতি করা যাবে, জীবনের সখ আহ্লাদ পূরণ করা যাবে তাই নিজেকে ও অপরকে বাঁচাতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সবাইকে মাস্ক পরতে হবে, অনেকে মাস্ক মুখে রেখেছে বিভিন্ন মডেলিং করে। নাকের নিচে আর ঠোটের নিচে মাস্ক পরে লাভ নেই । আবার অনেকে নিয়মিত হাত ধোয়া বা কোন কোন সময়ে কাজ করতে গিয়ে স্বাস্থ্য বিধি মানতে পারছেন না। কিন্তু তারপরেও জীবন বাঁচাতে আপনাদের স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। নাক, মুখ, কান ও চোখ ঢেকে রাখতে হবে। ভ্যান চালক, রিক্সা চালকরা যেনো নিরাপদ দূরত্ব বজায় রেখে যাত্রী পরিবহন করবেন। ব্যবসায়ীদের প্রতিও অনুরোধ জানান, মাস্ক ছাড়া যেনো কাউকে কোনো মালামাল না দেয়া হয়। মাস্কের বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন। গতকাল বুধবার বিকেলে গাংনী বাজার বাসস্ট্যান্ডে শহীদ রেজাউল চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম বছরে জেলা ছাত্রলীগের উদ্যোগে ৭১শ’ ফলদ ও বনজ গাছের চারা বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
এ সময় তিনি আরো বলেন, দেশের প্রায় ৫ কোটি মানুষ স্বাস্থ্য ঝুঁকির মধ্যে রয়েছে। আপনারা দেখেছেন, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ার লকডাউন তুলে দিয়ে আবারো তাদের এলাকার মানুষকে ঘরে থাকার পরামর্শ দিয়ে লকডাউন করা হয়েছে। তাই পাশর্^বর্তী জেলাগুলোর দিকে তাকিয়ে আপনারা সতর্ক হয়ে যান। পাশাপাশি জেলা ছাত্রলীগের গাছ লাগানোর উদ্যোগকে স্বাগত জানিয়ে এমন কর্মকান্ডে তরুণ-যুবকদের এগিয়ে আসার আহ্বান জানান।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাসির জামান মৃদুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল বাশার, বামন্দী ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল, কাথুলী ইউনিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, শিশির, মাজিদুল ও শাহীন রেজা ও যুবলীগ মুক্তারুল ইসলামসহ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More