স্বপ্ন দেখিছিলাম তা আজ বাস্তবায়ন হতে দেখে ভালো লাগছে

জীবননগর হাসপাতালে হাই-ফ্লো অক্সিজেন প্লান্টের উদ্বোধন করলেন এমপি টগর
জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী ও অ্যাজমা রোগীসহ মুমূর্ষু রোগীদের সেবা দিতে অত্যাধুনিক হাই-ফ্লো অক্সিজেন প্লান্ট, বেড ও কেবিন স্থাপন করা হয়েছে। গতকাল শনিবার এ প্লান্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। এদিকে দৈনিক মাথাভাঙ্গার সাথে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে শিল্পপতি ইঞ্জি. মোখলেছুর রহমান টিপু তরফদার বলেন, করোনাকালীন মানুষের সেবা দিতে যে স্বপ্ন দেখিছিলাম তা আজ বাস্তবায়ন হতে দেখে ভালো লাগছে।
জানা যায়, করোনা ভাইরাসের এ দুর্যোগে জীবননগরবাসীর সেবা দিতে এলাকার কৃতিসন্তান বিঅ্যান্ডটি গ্রুপের চেয়ারম্যান বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মোখলেছুর রহমান তরফদার টিপুর উদ্যোগে ১০ লাখ টাকা ব্যয়ে জীবননগর হাসপাতালে হাই-ফ্লো অক্সিজেন প্লান্ট, বেড এবং কেবিন স্থাপন করা হয়। জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. জুলিয়েট পারউইন জানান, হাসপাতালে ৮টি বেড ও ৪টি ভিআইপি কেবিনসহ অত্যাধুনিক হাই-ফ্লো অক্সিজেন প্লান্ট স্থাপন করা হয়েছে। বিঅ্যান্ডটি গ্রুপের চেয়ারম্যান ইঞ্জি. মোখলেছুর রহমান টিপু তরফদার তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে এটি স্থাপন করা হয়েছে। এটি স্থাপনের ফলে এলাকার মানুষ করোনা কালীনসহ সারা বছর জরুরি সেবা পাবে বলে জানান তিনি।
এদিকে বিএনপি নেতা শিল্পপতি ইঞ্জি. মোখলেছুর রহমান টিপু তরফদার দৈনিক মাথাভাঙ্গার সাথে তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, করোনা ভাইরাস দেখা দেয়ার পর মানুষের সেবা দিতে যে স্বপ্ন দেখেছিলাম সকলের সহযোগিতায় দামুড়হুদা উপজেলার পর আজ জীবননগর উপজেলায় তা বাস্তবায়িত হতে দেখে অত্যান্ত ভালো লাগছে। আপনারা আমার পিতা-মাতার জন্য আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি ভবিষ্যতেও আপনাদের পাশে এভাবে দাঁড়াতে চাই এ জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি।
হাই-ফ্লো অক্সিজেন প্লান্টের উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল ও পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি ও ওসি সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More