গাড়ি-বাড়ির হিসাব দিলেন পরীমনি

আয়ের উৎস নিয়ে আরেক অভিনয়শিল্পী প্রশ্ন তোলার পর বিষয়টি নিয়ে ফেইসবুকে আলোচনার মধ্যে নিজের গাড়ি-বাড়ির হিসাব দিলেন চিত্রনায়িকা পরীমনি। অভিনেত্রী অরুণা বিশ্বাস সোমবার একটি রেডিও স্টেশনে দেওয়া সাক্ষাৎকারে পরীমনিকে ইঙ্গিত করে তার আয়ের উৎস নিয়ে প্রশ্ন তুলে বলেছেন, “একজন শিল্পী হিসেবে তিনি ‘৫ কোটি টাকার গাড়ি’ ও ‘৬ তলা বাড়ি’ কীভাবে করেছেন?”
অরুণ বিশ্বাসের সাক্ষাৎকারের ভিডিওটি ফেইসবুকে ছড়িয়ে পড়ে; বিষয়টি নিয়ে দুই দিন ধরে আলোচনা চলছে। এরপর বুধবার এক ফেইসবুক পোস্টে পরীমনি বলেন, “আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। আমি একটি ভাড়া ফ্লাটে থাকি।
“আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার কোনো ১০ কোটি টাকার বাড়ি কিংবা ৫/৪/৩ কোটি (যেমনটা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই।”
পোস্টে অরুণা বিশ্বাসকে ইঙ্গিত করে পরীমনি লিখেছেন, “আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না আজ। একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে। মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতটুকু জয়ী হলেন, ভেবে দেখবেন প্লিজ।” ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তোলার পর পরীমনি অর্থ-বিত্ত ও আচরণ নিয়ে সোশাল মিডিয়ায় অনেকে সমালোচনা করছেন।
নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমনি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রুতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More