অভিনব কায়দায় মাদক পাচারকালে গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অভিনব কায়দায় মাদক পাচারের সময় হাজরাহাটি ম-লপাড়ার জিহাদকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দিনগত রাতে চুয়াডাঙ্গা রেল স্টেশন সড়কের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে খেজুরের প্যাকেটের মাঝে বিশেষ কৌশলে রাখা ৪৮০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করে পুলিশ। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত জিহাদ (২৩) চুয়াডাঙ্গা জেলার হাজরাহাটি ম-লপাড়া গ্রামের ইকবাল ম-লের ছেলে।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানার এসআই নওশাদ আহম্মেদ, এসআই আহসানুর রহমান, এসআই কৃপাসিন্ধু মৃধা সঙ্গীয় ফোর্সসহ গত পরশু বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার রেলস্টেশন সড়কে অভিযান চালান। এ সময় একটি চায়ের দোকানের সামনে থেকে আটক করা হয় জিহাদকে। তার কাছে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে খেজুরের প্যাকেটের মাঝে বিশেষ কৌশলে রাখা ৪৮০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। গতকালই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ তাকে আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন পিপিএম বার জানান, বৃহস্পতিবার গভীর রাতে চুয়াডাঙ্গা পৌরসভার রেলস্টেশন রোডে একটি চায়ের দোকানের সামনে থেকে জিহাদকে গ্রেফতার করা হয়। এসময় তার সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ৪৮০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদক ব্যাগে রাখা খেজুরের প্যাকেটের মাঝে বিশেষ কৌশলে রাখা ছিলো। জিহাদ মূলত টাইলসের মিস্ত্রীর কাজ করে। আর সুযোগ বুঝে মাদক বিক্রি করে। কামরুল নামের এক মাদক ব্যবসায়ীর গ্রুপের হয়ে সে কাজ করে বলে প্রাথমিকভাবে জানাগেছে। মামলাসহ গতকালই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More