করোনায় মৃত সেই বৃদ্ধের সৎকারে ফুটে উঠলো সামাজিক দায়িত্ববোধ

কালীগঞ্জ প্রতিনিধি: করোনা কঠিন এক বাস্তবতার মধ্যে ঠেলে দিয়েছে পুরো সমাজটাকেই। দাফন সৎকার বা সমাধির ক্ষেত্রে স্থান ভেদে ফুটে উঠছে ভিন্ন ছবি। ঝিনাইদহের কালীগঞ্জে এরকমই এক ভিন্নচিত্রের মধ্যে ফুটে উঠলো মানবিক রূপ। জাগিয়ে তুললো সামাজিক দায়িত্ববোধ।

এলাকার কেউ এগিয়ে না আসায় করোনায় মৃত বিমল মল্লিকের (৭০) সৎকার সম্পন্ন করেছেন কালীগঞ্জ ইমাম পরিষদের সদস্যরা। বিমল মল্লিক রোবাবর দুপুরে মারা যান। রোববার রাতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুলতান আহমেদ জানান, কালীগঞ্জ শহরের মল্লিক জুয়েলার্সের স্বত্বাধিকারী বিমল মল্লিক করোনায় আক্রান্ত হয়ে রোববার দুপুরে মৃত্যুবরণ করেন। গত বৃহস্পতিবার তিনি নমুনা দিয়েছিলেন। শনিবার তার রিপোর্ট পজিটিভ আসে। তিনি বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এর পর রোববার দুপুরের দিকে শারীরিক অবস্থার অবনতি হয় এবং নিজ বাড়িতেই তিনি মৃত্যুবরণ করেন।
কালীগঞ্জ ইমাম পরিষদের দাফন কমিটির প্রধান মাওলানা রুহুল আমিন বলেন, মৃত ব্যক্তির সৎকারে এলাকার কেউ এগিয়ে না এলে কালীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার মুক্তার হোসেনের সহায়তায় তার টিম নিয়ে মৃতের বাড়িতে যান। বিকাল ৫টার দিকে মৃত ব্যক্তির দুই সন্তানকে সঙ্গে নিয়ে আড়পাড়ার বাসা থেকে মরদেহ নিয়ে নিশ্চিন্তপুর শ্মশানে মাটি দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More