চুয়াডাঙ্গার জয়রামপুর ট্রেনের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু

দামুড়হুদা অফিস: বাড়ি থেকে মাছ ধরার উদ্দেশে বের হলেও জীবিত অবস্থায় আর বাড়ি ফেরা হলো না হানেফ জোয়ার্দ্দারের। গতকাল সোমবার সকাল ৯টার দিকে দামুড়হুদা উপজেলার ছোট দুধপাতিলা গ্রামের হানেফ জোয়ার্দার (৪৫) গাইদঘাটা বিলে মাছ ধরার উদ্দেশে বাড়ি থেকে বের হন। তার কিছুক্ষণ পর তিনি জয়রামপুর স্টেশনের অদূরে কাটাপুল নামকস্থানে পৌঁছুলে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহী গ্রামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। নিহত হানেফ জোয়ার্দ্দার (৪৫) জীবননগর উপজেলার মনোহারপুর গ্রামের মৃত ইদবার জোয়ার্দ্দারের ছেলে ও দামুড়হুদা উপজেলার ছোটদুধপাতিলা গ্রামের সন্নত আলির জামাই।
স্থানীয় ও পারিবারিকসূত্রে জানা যায়, সোমবার সকালে হানেফ জোয়ার্দ্দার বাইসাইকেল যোগে চুয়াডাঙ্গা সদরের গাইদঘাটা বিলে মাছ ধরার উদ্দেশে বাড়ি থেকে বের হন। কিছুক্ষণ পর তিনি জয়রামপুর স্টেশনের অদূরে পৌঁছুলে খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রেল লাইনের পাশে ছিটকে পরে মাথায় গুরুতর আঘাত পান। এসময় ঘটনাস্থলেই মারা যান তিনি। ট্রেনের ধাক্কায় নিহত হানেফ জোয়ার্দ্দারের এক ছেলে ও এক মেয়েন জনক ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত ছোটদুধপাতিলা গ্রামে শ্বশুর বাড়ি ঘরজামাই ছিলো। বেশকিছু দিন আগে তিনি নিজে জমি কিনে ছোট দুধপাতিলা গ্রামে বসবাস করে আসছিলেন। গতকালই সোমবার বিকেল ৫টার দিকে ছোট দুধপাতিলা গ্রাম্য কবরস্থানে জানাজা নামাজ শেষে তার দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।
হাউলী ইউপি সদস্য সহিদুল ইসলাম বলেন, হানেফ জোয়ার্দ্দার ছোট দুধপাতিলা গ্রামের সন্নত আলির জামাই। তিনি পেশায় টিউবয়েল স্থাপনকারী (মিস্ত্রি)। সোমবার সকালে মাছ ধরার উদ্দেশে সে গাইদঘাটা বিলে যাওয়ার পথে কাটাপুল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আসাদুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যান স্বজনরা। পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More