চুয়াডাঙ্গায় পথচারির ওপর ভেঙে পড়লো নির্মাণাধীন ভবনের দেয়াল

স্টাফ রিপোর্টার: ঝড়ের কবলে পড়ে চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ৬ তলা ভবনের দেয়াল ভেঙে পড়ে এক পথচারি আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঝড়-বৃষ্টির সময় পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত পথচারির নাম মাবুদ উর রহমান টুকু (৩৮)। তিনি ওই এলাকার ইসাহক শেখের ছেলে। এদিকে, দুর্ঘটনা রোধে কোনোরকমের নিরাপত্তা বেষ্টনি ছাড়ায় ৬ তলা বাড়ির নির্মাণকাজ করছে স্বপ্নীল এন্টারপ্রাইজ। এতে যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কায় রয়েছে স্থানীয়সহ ওইবাড়ির আশপাশ দিয়ে চলাচলকারীরা।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন মাবুদ উর রহমান টুকু জানান, রাতে ঝড় শুরু হলে বাড়ি ফিরছিলেন টুকু। এ সময় সাদেক আলী মল্লিকপাড়ায় নির্মাণাধীন স্বপ্নিল এন্টারপ্রাইজের বাড়ির ৬ষ্ঠ তলার দেয়াল ভেঙে পড়ে পথচারি টুকুর ওপর। এতে আহত হন তিনি। পরিবারের অন্যান্য সদস্যরা আহত টুকুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়।
আহত টুকু অভিযোগ করে আরও বলেন, দুর্ঘটনা রোধের পদ্ধতি না রেখেই সেখানে ভবন নির্মাণ করা হচ্ছে। বাড়িমালিকের ভুল বা গাফিলতির কারণে আজ শুধু আহতই না, মৃতুও হতে পারতো। নির্মাণকাজে কোনো প্রোটেকশন না রাখায় যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কায় রয়েছে বাড়ির পাশ দিয়ে চলাচলকারীরা।
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, টুকুর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তার অবস্থা আশঙ্কামুক্ত।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More