ছিটকে পড়া যুবককে পিষে দিলো দ্রুতগতির বাস

দর্শনা-চুয়াডাঙ্গা সড়কের তেতুলতলায় দুই মোটরসাইকেলের ধাক্কা

দর্শনা অফিস: চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার দর্শনায় বাসের চাকায় পিষ্ট হয়ে কামরুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে দর্শনা বাসস্ট্যান্ডের সন্নিকটে তেতুলতলায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অপর মোটরসাইকেল চালক নেন্টু মিয়া (৫০) গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাসটি জব্দ করে থানায় নেই। এ সময় বাসের চালক ও সহকারী পালিয়ে যায়।
নিহত কামরুল ইসলাম যশোর শহরের নাজির শংকরপুরের সাদেক দারোগার মোড় নামক এলাকার নওসের আলীর ছেলে। আহত নেন্টু মিয়া চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের পশ্চিমপাড়ার আফতাব আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুটি মোটরসাইকেলযোগে কামরুল ইসলাম ও নেন্টু মিয়া চুয়াডাঙ্গার দিকে আসছিলেন। দর্শনা বাসস্ট্যান্ডের সন্নিকটে তেতুলতলায় পৌঁছুলে পাশাপাশি হওয়ায় দুই মোটরসাইকেলে ধাক্কা লাগে। এতে কামরুল ইসলাম পাকা রাস্তার ওপর ছিটকে পড়ে যান। এ সময় জীবননগর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী শাপলা পরিবহনের ‘এম কে দোয়েল’ নামে একটি বাসের চাকায় পিষ্ট হন কামরুল ইসলাম। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় আহত হয় অপর মোটরসাইকেল চালক নেন্টু মিয়া। স্থানীয়রা নেন্টুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠায়।
প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ বলেছে, যাত্রীবাহী বাসটি চালকের পরিবর্তে হেলপার চালাচ্ছি বাসটি। লেট ফি থেকে রক্ষা পেতেই যাত্রীবাহী বাসগুলো প্রায় দ্রুতগতিতে চালোনা করায় মাঝে মাঝে বড় ধরনের দুর্ঘটনার কবলে পড়তে হয় পথচারীদের।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন বলেন, আহত নেন্টু মিয়ার অবস্থা শঙ্কামুক্ত। তার শরীরে সামান্য জখমের চিহ্ন আছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।
দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের ধাক্কায় চালক কামরুল ইসলাম পড়ে যায়। এ সময় যাত্রীবাহী বাসে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানেই তার মৃত্যু হয়। আহত হয় অপর মোটরসাইকেল চালক নেন্টু মিয়া। বাসের চালক ও সহকারী পলাতক থাকলেও পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করে থানায় নিয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More